জমজমাট ডেস্ক

এখনও কোনো সিনেমা মুক্তি পায়নি। কিন্তু এরইমধ্যে সিনেমা নির্মাতাদের নজর কাড়তে করতে সক্ষম হয়েছেন তরুণ মডেল-অভিনেতা সৌরভ ফারসী। যার সুবাদে চলচ্চিত্রে অভিষেকের আগেই অর্ধ ডজনেরও বেশি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন উদীয়মান এই অভিনেতা। সবগুলো সিনেমাতেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন বলে জানান তিনি।

অচিরেই মুক্তি পাচ্ছে সৌরভ ফারসী অভিনীত প্রথম সিনেমা ‘আশীর্বাদ’। সরকারী অনুদানপ্রাপ্ত এ সিনেমাটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। এতে ফারসীর বিপরীতে অভিনয় করছেন লাবন্য লিসা। সম্প্রতি এই অভিনেতা শেষ করেছেন সায়েন্স ফিকশন সিনেমা ‘জলকিরণ’-এর শুটিং। কে এফ বেঙ্গল ও কমন টিম্বার এটাচার প্রযোজিত সিনেমাটির পরিচালনার পাশাপাশি কাহিনী সংলাপ ও চিত্রনাট্যও করেছেন এইচ আর হাবিব। এখানে একজন সেনাপতির চরিত্রে অভিনয় করেছেন ফারসী।

খুব শিগগিরই ‘দাহমন’ নামের আরও একটি নতুন সিনেমার কাজ শুরু করবেন উল্লেখ করে সৌরভ ফারসী বলেন, ‘দাহমন’ সিনেমাটিতেও আমার চরিত্রটি অনেক গুরুত্বপূর্ণ। আমি সত্যিই নিজেকে ভাগ্যবান মনে করছি, এত চলচ্চিত্রের এই মন্দা সময়ে সিনেমা মুক্তির আগেই একের পর এক সিনেমা হাতে পাব। এর জন্য আমি নির্মাতাদের কাছে কৃতজ্ঞ। সবার ভালোবাসা নিয়ে আমি অনেক দূর যেতে চাই।

উল্লেখ্য, ২০১৬ সালে প্রয়াত আবুল হোসেন খোকন পরিচালিত ‘তিন গোয়েন্দা’ ধারাবাহিক নাটকের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন সৌরভ ফারসী। তারপর আর পেছনে তাকাতে হয়নি তাকে। একের পর এক নাটক, টেলিফিল্ম শর্ট ফিল্মেও পাশাপাশি ফার্ম ফ্রেশ,কোকোলা চাটনি, নেসলে সহ অনেক প্রোডাক্টের বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন তিনি। তবে বর্তমানে চলচ্চিত্র নিয়েই সকল ধ্যান-জ্ঞান।

Previous articleপ্রথমবার গান গাইলেন মুনা, মডেল ডন ও প্রিয়া অনন্যা
Next articleচিত্রনায়িকা শাবনুর বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছে

Leave a Reply