জমজমাট ডেস্ক

দেশের ৫৩ প্রেক্ষাগৃহে শুক্রবার (১৭ জুন) মুক্তি পেয়েছে সৈকত নাসির পরিচালিত সাইকো থ্রিলার সিনেমা ‘তালাশ’। সিনেমাটিতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন শবনম ইয়াসমিন বুবলী ও আদর আজাদ।

‘তালাশ’ মুক্তির দিনেই বৃষ্টি বাগড়া দেয়, সেই সঙ্গে সিলেট অঞ্চলে বন্যা হানা দেয়; এরপরেও ঢাকাসহ অন্যান্য জেলা থেকে অপ্রত্যাশিত সাড়া পাচ্ছেন, এমনটাই জানান সিনোমটির নির্মাতা ও অভিনয়শিল্পীরা।

এদিকে, যারা কখনো সিনেমা দেখেনি তাদের জন্য ফ্রিতে ‘তালাশ’ দেখার সুযোগ দিয়েছে নারায়ণগঞ্জের সিনেস্কোপ প্রেক্ষাগৃহ। বুধবার (২২ জুন) সারাদিন ব্যাপি চলবে এই ফ্রি শো দেখার সুবর্ণ সুযোগ। শর্তহীন এই সুযোগ শুধু মাত্র আজকের জন্যই।

সৈকত নাসির বলেন, অপ্রত্যাশিত সাড়া পাচ্ছি। ফোন করে, ইনবক্সে মানুষ প্রশংসা করে বড় বড় ক্ষুদেবার্তা পাঠাচ্ছে। সবকিছু মিলিয়ে সাউন্ডস গুড। আনন্দের বিষয় হচ্ছে, তালাশের কোনো নেগেটিভ ভাইব নেই। সবখানে কিছু কিছু নেগেটিভ দিক থাকলেও তালাশে নেই। তবে শুরুর দিন থেকে বৃষ্টি না হলে আরও ভালো সাড়া পাওয়া যেত। বন্যা কবলিত এরিয়া ছাড়া সব প্রেক্ষাগৃহ থেকে রিপোর্ট ভালো পাচ্ছি। কয়েকটি প্রেক্ষাগৃহ জানিয়েছে, ঈদ পর্যন্ত চালাবে।

বুবলীর পাশাপাশি এ সিনেমার মাধ্যমে দর্শকদের নজর কেড়েছেন ঢালিউডের নবীন নায়ক আদর আজাদ। এটি তার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা হলেও শুরুতেই আদর রকস্টার চরিত্রের মাধ্যমে দুর্দান্ত অভিনয় করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, ঢাকা ও তার বাইরে দর্শকরা বেশ আগ্রহ নিয়ে ‘তালাশ’ দেখছেন। নতুন জুটিতেও মুগ্ধ তারা। এতে খুশি প্রেক্ষাগৃহ মালিকরা। তাই অনেকেই দ্বিতীয় সপ্তাহ ও ঈদুল আযহা পর্যন্ত সিনোমটি প্রদর্শনের আগ্রহ জানিয়েছেন।

ঢাকার চিত্রামহল প্রেক্ষাগৃহের ম্যানেজার মুবিন ভূঁইয়া বলেন, সিনেমাটির সেল রিপোর্ট খুবই ভালো। বৃষ্টির মধ্যে ভালোই চলছে। তবে বৃষ্টি না হলে আরও ভালো যেত। সিনেমার গল্প খুবই ভালো। নতুন জুটিও দর্শক পছন্দ করেছেন।

‘তালাশ’ কেমন চলছে জানতে চাইলে ঝুমুর (জয়দেবপুর, গাজীপুর) প্রেক্ষাগৃহের স্বত্বাধিকারী শরিফ উদ্দিন এলাহী সম্রাট বলেন, সিনেমাটি খুবই ভালো। দর্শকও সিনেমাটি পছন্দ করেছেন। এমন সিনেমা দর্শকরা আরও চাচ্ছে। সেল রিপোর্ট খুবই ভালো। তাই সিদ্ধান্ত নিয়েছি দ্বিতীয় সপ্তাহেও সিনেমাটি চালাব। বন্যা-বৃষ্টির প্রভাব প্রথম দিন পড়লেও দ্বিতীয় দিন থেকে দর্শক বেড়েছে। আশা করি, দ্বিতীয় সপ্তাহে আরও ভালো যাবে। নতুন জুটি সুন্দর অভিনয় করেছে। বোঝার উপায় নেই যে, আদর-বুবলী নতুন জুটি।

চন্দ্রিমা (শ্রীপুর, সাভার) প্রেক্ষাগৃহের ম্যানেজার বলেন, সিনেমাটি ভালো হয়েছে। মেকিং ও গল্প ভালো। অর্ধেক নয়, দর্শক পুরো সিনেমাটি দেখেই প্রেক্ষাগৃহ থেকে বের হচ্ছেন। তবে শুক্রবার থেকে বৃষ্টি শুরু না হলে আরও ভালো যেত। যেহেতু দর্শক সিনেমাটি পছন্দ করেছে তাই দ্বিতীয় সপ্তাহেও চলবে।

‘তালাশ’ মুক্তির দ্বিতীয় দিনে ঢাকা থেকে হেলিকপ্টারে চড়ে বগুড়া ছুটে গিয়েছিলেন পরিচালক সৈকত নাসির, নায়িকা বুবলী ও নায়ক আদর আজাদ। সেখানকার মধুবন প্রেক্ষাগৃহের দর্শকদের সঙ্গে ‘তালাশ’ উপভোগ করেছেন তারা।

মধুবন প্রেক্ষাগৃহের শো অপারেটর আব্দুর রহমান বলেন, ‘তালাশ’ স্ট্যান্ডার্ড ক্লাসের দর্শকদের সিনেমা। বৃষ্টির মধ্যেও দর্শকদের উপস্থিতি খুব ভালো ছিল। সবমিলিয়ে সেল ভালো আছে।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত ‘তালাশ’ সিনেমার কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। সিনেমাটি পরিবেশনা করছে দ্য অভি কথাচিত্র।

Previous articleইউটিউবারদের কারণে বিরক্ত অঞ্জনা-অরুণা ও ওমর সানীরা
Next articleআয়েশা’ নাটকে ভাড়াটে খুনি চরিত্রে সজল

Leave a Reply