জমজমাট ডেস্ক

ঢালিউডের সর্বাধিক জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর।
সুদূর অস্ট্রেলিয়া থেকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি এমন আহ্বান জানান।

‘বন্ধুরা আমি সবার উদ্দেশ্য কিছু কথা বলতে চাই’- এমন শিরোনামে শাবনূরের এই আহ্বান চিরচেনা শিল্পী সমিতিকে ঘিরে সাম্প্রতিক অপ্রীতিকর বিয়কে ইঙ্গিত করেছেন বলে সিনেমা সংশ্লিষ্টগণ মনে করছেন।

চিত্রনায়িকা শাবনূর লিখেছেন- আমি ইদানীং দেখতে পাচ্ছি, সবার মধ্যে একটি যুদ্ধ চলছে! অথচ এই কথাটি কেউ বুঝতে চাইছেনা যে, একদিন এই পৃথিবী ছেড়ে আমাদের সবাইকেই চলে যেতে হবে! আবার এ কথাও সত্যি যে, আমরা সবাই একে অপরের চেনামুখ!
দিনশেষে আমাদের সকলের চলার পথ একটাই! চলার পথে আমাদের একে অপরের মুখোমুখি হতে হবে! একে অপরের সুখ-দুঃখে আমাদেরকেই পাশে থাকতে হবে! তাই আমরা এসব যুদ্ধে লিপ্ত না হয়ে, আমাদের রাগ ক্ষোভ পেছনে ফেলে নিজেদেরকে সুন্দর জীবনমুখী করে তুলি!

এই মুহূর্তে দেশে এক ভয়াবহ সংকট চলছে! সিলেটসহ দেশের অন্যান্য অঞ্চল ক্রমাগত বন্যায় প্লাবিত হচ্ছে!
এই দুর্বিষহ পরিস্থিতির কথা চিন্তা করে আমরা নিজ নিজ সামর্থ্য অনুযায়ী সকল বন্যা-কবলিত অঞ্চলের মানুষের পাশে এসে দাঁড়ায়! দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ!

পরিশেষে শাবনূর ভক্তদের ধন্যবাদ ও ভালোবাসার ইমোজি দিয়ে লিখেন-আশা করি সবাই সবাইকে নিয়ে ভালো থাকবেন! অপরকে ভালো রাখলে আল্লাহও আপনাকে ভালো রাখবে! 🖤🤍

Previous articleসিনেমায় আগ্রহী  সৌরভ ফারসী
Next articleবোমা ফাটালেন জো বাইডেন কন্যা

Leave a Reply