জমজমাট ডেস্ক

শুধু হট আইটেম সংয়ে পারফর্ম করেই যে সুপারস্টার হওয়া যায় – এর জ্বলন্ত প্রমাণ বলিউড আইটেম গার্ল নোরা ফাতেহি। সম্প্রতি তার কিছু ছবি ভাইরাল হয়েছে, যেখানে পুরোই হট বোম হিসেবে তাকে দেখা গেছে। ওই ছবিগুলোতে অলঙ্কারে ভরা যৌবনে জ্বলজ্বল করছে নোরার স্তনের তিল, নোরার ‘বক্ষ – বিভাজিকা’য় চোখ আটকে সাইবারবাসীর। কারণ, টিনসেল টাউনের হট সেনসেশন নোরা ফাতেহি মানেই টানটান উত্তেজনা। শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত নোরা। একের পর এক ছবিতে ঘায়েল করছেন ভক্তদের। অলঙ্কারে ভরা যৌবন যেন উপচে পড়ছে নোরার। বুকচেরা পোশাকে স্পষ্ট ফুটে উঠছে তার বক্ষ দেশের তিল। উন্মুক্ত বক্ষ – বিভাজিকার ভাঁজেই চোখ আটকে গেছে নেটিজেনদের। আর মুহূর্তে ভাইরাল হয়েছে নোরার ছবিগুলো।

বলিউডের সাকি গার্লকে নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে। তার শরীরী ভঙ্গিমায় বুদ নেটিজেনরা। বিশাল সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেনো নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোয়। কারণ নোরা ফতেহি মানেই টানটান উত্তেজেনা।
মাখনের মতো নিজের সেক্সি ফিগারে শরীরী হিল্লোল তুলতে সিদ্ধহস্ত নোরা।

বলিউডের বেলি ডান্সার বললেই নোরা ফতেহির নামই এককথায় মনে আসে। এই অভিনেত্রীর সেক্সি ফিগার, কার্ভি কোমর, বিগ সাইজের নিতম্ব এবং সুডৌল স্তন পুরুষ হৃদয়ে ঝড় তুলেছে।

জানা যায়, বিখ্যাত ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার আউটফিটে ফোটোশুটে ঝড় তুলেছেন নোরা। এককথায় নোরার এই ফোটোশুট দেখে সকলেই যেন ‘থ’। লো নেকলাইন শিমারি ব্রালেট, জ্যাকেট, হাই স্লিট লেহেঙ্গায় নোরার এই ছবি এখন টক অফ দ্য টাউন। অভিনেত্রীর মারকাটারি চাবুক ফিগারে কাত হয়েছে আট থেকে অষ্টাদশী।

নোরার এতটা খোলামেলা পোশাক দেখেই ধেয়ে এসেছে অশ্লীল কটাক্ষ। নেটিজেনদের মধ্যে একজন বলেছেন, লাইমলাইটে থাকতে শরীর দেখাতেই এইরকম পোশাক বেছে নিয়েছেন নোরা।

তবে নোরার অনুরাগীরাও ছেড়ে দেওয়ার পাত্র নন। তাদের পাল্টা দাবি, এরকম কাটাছেড়া পোশাক পরতে অনেক বেশি সাহস লাগে। পাশাপাশি এই ফিগারের পিছনেও রয়েছে অনেক পরিশ্রম। সুতরাং যারা নোরার এই পোশাকের সমালোচনা করছেন তাদের মুখটা বন্ধ রাখা উচিত।

Previous articleফ্যাশন হাউজ বিশ্বরঙ এর নীল উৎসব
Next articleপদ্মা সেতু উদ্বোধন হচ্ছে, জমকালো উৎসব হচ্ছে না: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

Leave a Reply