জমজমাট ডেস্ক

বর্তমান সময়ের দর্শকজনপ্রিয় কন্ঠশিল্পী জুটি মোমিন বিশ্বাস ও স্মরণ। বেতার, টেলিভিশন, মঞ্চ ও চলচ্চিত্রে সমানতালে কাজ করে চলেছেন এই সঙ্গীত জুটি! মোমিন বিশ্বাস ইতিমধ্যে চলচ্চিত্রের গানে নির্মাতাদের আস্থা অর্জন করে নিয়মিত প্লেব্যাক করছেন।অন্যদিকে ধীরে ধীরে নিজের পরিশ্রম আর যোগ্যতা দিয়ে ধীরে ধীরে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন স্মরণ।

তারই ধারাবাহিকতায় দুজনে কন্ঠ দিলেন আলী আজাদ পরিচালিত “পদ্মার বুকে স্বপ্নের সেতু” চলচ্চিত্রের একটি গানে। আলী আজাদের গীতে, অমিত চ্যাটার্জির সুর ও সঙ্গীতায়োজনে “তোমায় মন পিঞ্জরে রাখবো” শিরোনামের একটি গানে কন্ঠ দেন।

এ প্রসঙ্গে কন্ঠশিল্পী মোমিন বলেন,”চলচ্চিত্রের গান গাইতেই সবচেয়ে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করি। ছোটবেলা থেকেই এ মাধ্যমে গান গাওয়ার স্বপ্ন দেখে এসেছি।আল্লাহর রহমতে দেশের গুণী গীতিকার, সুরকার ও শিল্পীদের সাথে অনেক চলচ্চিত্রের গানে কাজ করার সৌভাগ্য হয়েছে। অমিত চ্যাটার্জির সুরে এর আগেও বেশকিছু গান করার সৌভাগ্য হয়েছে।

তবে এই গানটি বিশেষভাবে আলাদা অমিত দা বরাবরই অনেক যত্ন করে কাজ করেন। বাঙালির গর্বের পদ্মা সেতু নিয়ে সিনেমা এবং গান এ কারনে আমাদের সবার আবেগ এবং ভাললাগা বেশি। কন্ঠশিল্পী স্মরণ খুব ভালো গেয়েছে। আশা করি গানটি সবার ভালো লাগবে।নির্মাতা সূত্রে জানা গেছে ইতিমধ্যে চলচ্চিত্রটির শুটিং শেষ হয়েছে, শীঘ্রই সেন্সরে জমা পড়বে।

Previous articleঈদে আসছে সুস্মিতা-ইভানের ‘পগ গার্ল’
Next articleকবির বকুলের লেখা পদ্মাসেতুর ‘থিম সং’ নকল

Leave a Reply