জমজমাট ডেস্ক

প্রতিবছর’ই জুন মাসের তৃতীয় রবিবার বিশ্বব্যপী পালিত হয় বাবা দিবস। বাবাকে স্মরণ করতে সন্তানদের কমতি থাকে না। বাংলাদেশই এই উদযাপনে পিছিয়ে নেই। তার’ই ধারাবাহিকতায় এবার গান বাঁধলেন জনপ্রিয় তরুণ সুরকার মুরাদ নূর। কবি আমিরুল হাছানের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন নবাগত কণ্ঠশিল্পী রিফাত। বাবা দিবস উপলক্ষে বরেণ্য চিত্র পরিচালক বদিউল আলম খোকনের তত্বাবধানে ‘বাবা’ শিরোনামের গানটির স্টুডিও পার্ট প্রকাশিত হচ্ছে।

মুরাদ নূর বলেন, অডিও-নাটক-চলচ্চিত্রের জন্য অনেক গান বাঁধলেও বাবাকে নিয়ে বানানো এটাই আমার প্রথম গান। ভীষণ যত্ন নিয়ে গানটি সৃষ্টি করেছি। কবি আমিরুল হাছান আমি গানটি নিয়ে দীর্ঘদিন সমন্বয় করেছি। কণ্ঠ ও মেধাকে আমি বরাবরই মূল্যায়ন করি। তাই নবাগত সংগীতশিল্পী রিফাতের কণ্ঠে দিয়েছি আমাদের বিশেষ গান ‘বাবা’। পৃথিবীর সকল বাবাকে বিনম্র শ্রদ্ধা জানাই।

কবি আমিরুল হাছান বলেন, আমি মুরাদ নূর বেশ কিছু গান একসাথে করেছি। আমাদের সমন্বয় ভালো হয়। এই বিশেষ কাজটিও বেশ সমন্বিত কাজ। রিফাত ভালো গেয়েছে। বড় ভাই বদিউল আলম খোকনের প্রতি বিশেষ কৃতজ্ঞতা। আশা করি পৃথিবীর সকল সন্তানদের গানটি ভালো লাগবে।

রিফাত বলেন, আমি ভীষণ আনন্দিত। ঐতিহাসিক এই সৃষ্টিতে আমাকে সুযোগ দেওয়ার জন্য মুরাদ নূর, কবি আমিরুল হাছান ও বরেণ্য বদিউল আলম খোকন স্যার এর প্রতি আজন্মকাল কৃতজ্ঞতা। সবাই আমার জন্য দোয়া করবেন।

১৯ জুন ২০২২ গান-কবিতা ইউটিউব চ্যানেলে ( স্টুডিও পার্ট) গানটি প্রকাশিত হবে।

Previous articleসুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের সহযোগিতায় সেনাবাহিনীর টোল ফ্রি নম্বর চালু
Next articleইউনূসের ফটকাবাজি প্রতিষ্ঠানে যোগ দিলেন জেনিফার লোপেজ

Leave a Reply