শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
Uncategorized

এশার হট লুক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৯ জুন, ২০২২

জমজমাট ডেস্ক

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকাদের ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন এবং তাদের রোজকার জীবনযাত্রা নজরে থাকে নেটিজেনদের। বলিউডের এক অন্যতম জনপ্রিয় ও সেক্সসিম্বল অভিনেত্রী হলেন এশা গুপ্তা। ‘জান্নাত ২’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। তাতে অভিনেত্রীর সুদক্ষ অভিনয় মন জয় করে নিয়েছিল সকলের। আবার খুব শীঘ্রি আশ্রম নামের ওয়েব সিরিজে দেখা যাবে এশাকে। ট্রেলার রিলিজের পর থেকেই বেশ প্রশংসা পাচ্ছেন তিনি।

সবাই এখন অধীর আগ্রহে অপেক্ষা করছে এশা অভিনীত ‘আশ্রম ৩’ এর জন্য। সিরিজের তৃতীয় সিজনে ববি দেওলের সঙ্গে দেখা যাবে ত্রিধা চৌধুরী ও এশা গুপ্তাকে। সিরিজ মুক্তির আগেই বোল্ড ছবি শেয়ার করেছেন এশা। সেগুলো নিয়েই নেট দুনিয়া এখন মুখর। প্রকাশ ঝা’র ওয়েব সিরিজ আশ্রম – ৩ এ এশাকে সোনিয়ার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এতে তিনি বাবা নিরালাকে নিজের মতো করে প্রলোভন দেখানোর চেষ্টা করবেন।

এশা গুপ্তা ছাড়াও এই সিরিজে অভিনয় করছেন ত্রিধা চৌধুরী। ত্রিধা আগের দুটি সিজনেই ববিতার ভূমিকায় অভিনয় করেছেন, যিনি বাবা নিরালার বিশেষ দাসী। ওয়েব সিরিজ আশ্রম – ৩ মুক্তির আগেই দুই অভিনেত্রীকে সাহসী মেজাজে দেখা গিয়েছে। ইনস্টাগ্রামে বোল্ড অবতারে ধরা দিয়েছেন এশা।

সবসময়ই সাহসী লুকের জন্য চর্চায় থাকেন এশা গুপ্তা। সবুজ শাড়িতে একটি ছবি শেয়ার করেছেন তিনি। ডিপ নেক ফ্লোরাল ব্লাউজে বোল্ড মেজাজে দেখা গিয়েছে তাকে। ছবিটি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘সবুজ শাড়ি’। ছবিতে তার এই লুক দেখে ঘুম উড়েছে নেটিজেনের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ