জমজমাট ডেস্ক

সময়ের শ্রোতাপ্রিয় শিল্পী সামজ ভাই। সব সময় ভিন্ন ধাচের গান গেয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছে। এবার সামজের নতুন গান অবমুক্ত হল। রোহান রাজের লেখা, সূর ও সংঙ্গীতায়োজনে “মইরা যামু” গানটিতে কণ্ঠ দিয়েছেন সামজ ভাই। গানটির মিউজিক্যাল ফিল্ম বৃহস্পতিবার (১৬ জুন) ই-সাউন্ড মিউজিক নামের একটি ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়। বুলবুল মাসউদ এর গল্প ভাবনা ও পরিচালনায় মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেছে নীল ও মুনমুন আহমেদ। সবুজের মাঝে অসাধারণ লোকেশনে গানটির মিউজিক্যাল ফিল্ম নির্মান করা হয়েছে।

মডেল নীল বলেন, সামজ ভাই’র কণ্ঠে অসাধারণ লাগছে গানটি। দর্শকদের মানে জায়গা করে নেবার মত একটি গান। এই গানের মিউজিক্যাল ফিল্মে কাজ করে বেশ আনন্দ পেয়েছি। আমার সাথে মডেল মুনমুন ও কাজ করেছে। সেও খুব ভাল অভিনয় করেছে। আশা করি দর্শকদের অনেক ভাল লাগবে।

গানটি নিয়ে নির্মাতা বুলবুল মাসউদ বলেন, সামজ ভাইয়ের “মইরা যামু” গানটি সামজ’র ভিন্ন সাধের গান। সামজ ভাই একজন ভাল শিল্পী সেটি সকলেই জানে। তবে সামজের কণ্ঠে এই গাসটি দর্শকদের মনে সাড়া জাগাবে বলে আমি আশাবাদী। তাছাড়া গানে কথা ও সূর করেছেন রোহান রাজ। গানের কথা গুলো দর্শকের হৃদয়কে ছুয়ে দিবে। আমি চেষ্টা করেছি দর্শকের মনের মত করে গল্প ভাবনা থেকে ভিডিওটি নির্মান করেছি। এখন অবদি দর্শকদের ভাল সাড়া পাচ্ছি।

Previous articleঅবমুক্ত হল ইমন খানের ‘নিখোঁজ’
Next articleসুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের সহযোগিতায় সেনাবাহিনীর টোল ফ্রি নম্বর চালু

Leave a Reply