জমজমাট ডেস্ক

করোনা আক্রান্ত ভারতীয় কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেশ কিছু দিন আগেই তিনি করোনা আক্রান্ত হন। এরপর বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন তিনি। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রোববার (১২ জুন) দুপুরে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে নিশ্চিত করেছেন কংগ্রেসের নেতা রণদীপ সূর্যেওয়ালা।

এক টুইট বার্তায় রণদীপ সূর্যেওয়ালা জানান, কংগ্রেস সভানেত্রী সোনিয়াকে গঙ্গারাম হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কোভিড সংক্রান্ত জটিলতা হয়েছে। তার শারীরিক অব্স্থা আপাতত স্থিতিশীল। তাকে পর্যবেক্ষণে রাখা হবে বলেও জানান তিনি।

সোনিয়ার করোনা ছাড়াও অন্যান্য শারীরিক অসুস্থতা রয়েছে। এর আগে সার্ভিক্যাল ক্যানসারে আক্রান্ত সোনিয়ার সফল অস্ত্রোপচার হয় নিউ ইয়র্কের একটি হাসপাতালে। তার পরে কিছুটা সুস্থ হয়েছিলেন কংগ্রেসের সর্বময় এই নেত্রী।

সোনয়িা গান্ধী হাসপাতালে ভর্তি হওয়ায় আগামী দিনে তার বিভিন্ন কর্মসূচির কী হবে সেটা নিয়েও প্রশ্ন উঠে গিয়েছে। আগামী ১৫ জুন রাষ্ট্রপতি নির্বাচনকে সামনে রেখে দিল্লিতে বিরোধী দলগুলোর বৈঠক হওয়ার কথা। তাতে সোনিয়া আদৌ অংশ নিতে পারবেন কি না তা নিয়ে প্রশ্ন উঠে গেছে। তাছাড়া ২৩ জুন ন্যাশনাল হেরাল্ড মামলায় ইডি দপ্তরেও হাজিরা দেওয়ার কথা তার।

Previous articleআমাদের শিক্ষা ব্যবস্থা গোয়ার্তুমিমুক্ত করাটা ভীষন প্রয়োজন
Next articleততক্ষণ নীরব থাকি যতক্ষণ আত্মসম্মানে আঘাত না লাগে: ওমর সানী

Leave a Reply