জমজমাট ডেস্ক

সুন্দরী প্রতিযোগিতায় নাম লেখিয়ে ২০১৭ সালে টলিউডে পা রাখেন টলিউড নায়িকা শুভশ্রী কর।এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন এই সুন্দলী নায়িকা। ওপার বাংলার পাশাপাশি অভিনেত্রী কাজ করেছেন এপার বাংলাতেও।

২০১৯ সালে প্রথমবার বাংলাদেশের সঙ্গীতশিল্পী জুয়েল মোর্শেদের ‘এক শিশি বিষ’ শিরোনামের গানে মডেল হয়েছিলেন শুভশ্রী। তার বিপরীতে মডেল হয়েছিলেন জনপ্রিয় গায়ক ইমরান মাহমুদুল।

এরপর প্রথমবার শুভশ্রী কাজ করেন ঢালিউডের সিনেমায়। টলিউড এই নায়িকার এবার অভিষেক হয়েছে ঢালিউডে। নিরাপদ সড়ক আন্দোলনের বিষয়বস্তু নিয়ে নির্মিত সিনেমার নাম ‘বিক্ষোভ’। শামীম আহমেদ রনি পারিচালিত সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও ঢালিউডের তরুণ তুর্কী শান্ত খান। একজন স্কুল ছাত্রীর চরিত্রে অভিনয় করেছেন শুভশ্রী।

ঢাকার স্টার সিনেপ্লেক্স, সনি স্কয়ার, ব্লক বাস্টার ও লায়ন সিনেমাসসহ সারাদেশের মোট ৩৫টি প্রেক্ষাগৃহে শুক্রবার (১০ জুন) মুক্তি পেয়েছে সিনেমাটি। দ্বিতীয় সপ্তাহে প্রেক্ষাগৃহ আরও বাড়ার কথা রয়েছে।

এ প্রসঙ্গে শুভশ্রী কলকাতা থেকে বলেন, ‘প্রথমবার বাংলাদেশের সিনেমায় কাজ করেছি। এর আগে এ দেশের একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলাম। বাংলাদেশে সিনেমার কাজের অভিজ্ঞতা চমৎকার। দুই দেশের কাজের মধ্যে তেমন পার্থক্য নেই। বাংলাদেশের সিনেমায় নিয়মিত কাজ করতে চাই। এরই মধ্যে ঢালিউডের নতুন একটি সিনেমা নিয়ে কথা চলছে। সবকিছু চূড়ান্ত হলে শিগগিরই জানাব। সবাইকে প্রেক্ষাগৃহে গিয়ে ‘বিক্ষোভ’ দেখার আমন্ত্রণ রইল। আশা করি, সিনেমাটি সবার ভালো লাগবে।’

সম্প্রতি শুভশ্রী অভিনীত কলকাতায় মুক্তি পেয়েছে ‘তিরন্দাজ শবর’ নামের একটি সিনেমা। এতে যমুনা চরিত্রে অভিনয় করেছেন তিনি। তাছাড়া হাতে রয়েছে ‘ইস্কাবনের বিবি’ নামের নতুন একটি সিনেমায়। থ্রিলারধর্মী সিনেমাটি পরিচালনা করছেন অরিন্দম শীল।

নতুন সিনেমা প্রসঙ্গে শুভশ্রী বলেন, রহস্য জালে মোড়া এই সিনেমার গল্প এগোবে এক নামকরা হাসপাতালে ঘটে চলা একের পর এক দুর্নীতির ঘটনা নিয়ে। গল্পে টুইস্ট আসে। চিত্রনাট্যের পরতে পরতে রহস্য এবং রোমাঞ্চে ভরপুর।

এদিকে, এই নায়িকার মুক্তির অপেক্ষায় আছে অরিন্দম শীলের ‘মায়াকুমারী’ নামের আরেকটি সিনেমা। চলতি বছরই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Previous articleজায়েদ খানের কারণে মৌসুমী-ওমর সানীর ২৬ বছরের সংসারে ফাটল!
Next articleনায়কের হাতাহাতি সস্তা প্রচার

Leave a Reply