জমজমাট ডেস্ক

ভারতের বিখ্যাত ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমেল্লার (৩৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারের সময় মরদেহের পাশে কার্বন মনোক্সাইডের একটি শিশি পাওয়া গেছে। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, ওই বিষ খেয়েই আত্মহত্যা করেছেন প্রত্যুষা।

শনিবার (১১ জুন) তেলেঙ্গানা রাজ্যের রাজধানী হায়দরাবাদের বানজারা হিলসের নিজ বাড়িতে প্রত্যুষাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

জানা যায়, সম্প্রতি মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। ঠিক কী ধরনের অবসাদ তা জানতে তদন্ত শুরু হয়েছে। তবে এটি আত্মহত্যা নাকি খুন, তা এখনই বলা সম্ভব নয় বলে জানিয়েছে হায়দরাবাদ পুলিশ।

বাড়ির বাথরুম থেকে প্রত্যুষার মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এরই মধ্যে এ ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ১৭৪ ধারায় রহস্যময় মৃত্যুর মামলা করা হয়েছে। পুলিশও এ ঘটনায় তদন্ত শুরু করেছে।

যুক্তরাষ্ট্রে ফ্যাশন ডিজাইন নিয়ে পড়াশোনা শেষ করার পর হায়দরাবাদেই ক্যারিয়ার শুরু করেন প্রত্যুষা। ২০১৩ সালে নিজের নামেই একটি পোশাকের ব্র্যান্ড বাজারে নিয়ে আসেন তিনি। অল্প সময়ের মধ্যেই ‘প্রত্যুষা গারিমেল্লা’ নামের ওই ব্র্যান্ড বেশ জনপ্রিয় হয়ে ওঠে।

হায়দরাবাদ ও মুম্বাইয়ে প্রত্যুষার ফ্ল্যাগশিপ স্টোরও রয়েছে। এছাড়া বলিউড ও দক্ষিণী ছবিতে সাফল্যের সঙ্গে কাজ করেছেন এই ফ্যাশন ডিজাইনার। দক্ষিণ ও টিনসেল টাউনের বহু সেলিব্রিটির হয়ে পোশাক ডিজাইন করেছিলেন তিনি।

প্রত্যুষার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে। এমন সম্ভাবনাময় ও প্রতিবাভাবান একজন ফ্যাশন ডিজাইনারের অকাল মৃত্যুতে হতবাক সংশ্লিষ্টরা। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে শোক প্রকাশ করেছেন তার বন্ধু ও ঘনিষ্ঠজনেরা।

সূত্র: সংবাদ প্রতিদিন

Previous articleপুরো বিষয়টিই ভিত্তিহীন ও অসত্য-ডিপজল
Next articleবিএনপিকে আগুন নিয়ে না খেলতে সতর্ক করেছেন: ওবায়দুল কাদের

Leave a Reply