জমজমাট বিনোদন 

হলিউড গায়ক জাস্টিন বিবার। দর্শকজনপ্রিয় এ গায়ক এক জটিল ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি ঠিকমতো কথা বলতে পারছেন না, হাসতেও পারছেন না। তার মুখের একপাশ অবশ হয়ে গেছে।

জনপ্রিয় এ গায়ক কিছুদিন ধরেই কয়েকটি কনসার্ট বাতিল করেন। তার এমন কান্ডে ভক্তরাও কিছু বুঝতে পারছিলেন না। ভক্তদেরও মন খারাপ ছিলো। এরইমধ্যে জাস্টিন বিবার নিজেই বিষয়টি জানান, কেন তিনি কনসার্ট বাতিল করছেন।

বিবারের মুখের একপাশ সম্পূর্ণ ‘প্যারালাইসড’। অবশ হাওয়া অংশে চোখ ও নাক ঠিকমতো কাজ করছে না, একইসঙ্গে কথাও বলতে খুব সমস্যা হচ্ছে তার। হাসতেও পারেন না। এক ধরনের মারাত্মক ভাইরাসের আক্রান্ত হওয়ায় এই জটিলতায় ভুগছেন বলে জানিয়েছেন বিবার।

জাস্টিন ১০ জুন তার ইনস্টাগ্রামে ছবি ও ভিডিও প্রকাশ করে। সেখানে তিনি জানান, একটি বিরল ব্যাধিতে আক্রান্ত হয়েছেন যা তার মুখের অর্ধেক অবশ হয়ে গেছে। জাস্টিন টরন্টো এবং ওয়াশিংটন ডিসিতে তার শো বাতিল করার পরে ভিডিওটি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘বেশ গুরুতর। আমি তোমাদের ভালোবাসি এবং আমাকে তোমাদের প্রার্থনায় রাখো। আমি আশা করবো আমার ভক্তরা বুঝতে পারবে।

তিনি কবে সুস্থ হবো তা অজানা। তাই সুস্থ না হওয়া পর্যন্ত সব রকমের সফর স্থগিত করেছেন জাস্টিন বিবার।

২৮ বছর বয়সী এই গায়কের বিশ্বাস, পর্যাপ্ত পরিমাণে বিশ্রাম নিলে এবং চিকিৎসা করালে তিনি পুরোপুরি সেরে উঠবেন। জাস্টিনের ভিডিওটি কয়েক ঘন্টার মধ্যে ১৪ মিলিয়ন ভিউ হয়েছে। ভক্ত, সহকর্মীরা ভিডিওতে তাদের মন্তব্য জানাচ্ছেন, তার আরোগ্য কামনা করেছেন।

শন মেন্ডেস লিখেছেন, ‘তোমাকে অনেক ভালোবাসি। আমি তোমাকে খুব শ্রদ্ধা করি।’ জাস্টিন টিম্বারলেক লিখেছেন, ‘ভালোবাসি ভাই। দ্রুত সুস্থতা কামনা করছি।

এমন হাজার হাজার মন্তব্যে শুভেচ্ছা ও ভালোবাসায় ভরে গেছে বিবারের ইনস্টাগ্রাম।

সূত্র: বিবিসি

Previous articleপদ্মা সেতুর সব সড়কবাতি ধাপে ধাপে জ্বললো
Next articleপ্রকাশ পেল রুমানা’র ‘যেদিন চলে যেতে চেয়েছিলে তুমি’

Leave a Reply