জমজমাট ডেস্ক

আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপির কথায় কিছু যায় আসে না, দেশে আইন আছে সংবিধান আছে সেই অনুযায়ী যথারীতি মানুষের ইচ্ছে অনুযায়ী আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি।

শুক্রবার (১০ জুন) সন্ধ্যায় সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের অডিটোরিয়ামে ‘ওস্তাদ লিও জে বাড়ৈ” স্মৃতিপদক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিয়ে একথা বলেন মন্ত্রী।

শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি বলেন, বর্তমান সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে, এতে বাংলাদেশের সকল দল নির্বাচনে অংশ গ্রহণ করবে। তবে নির্বাচন যতই ঘনিয়ে আসছে বিএনপি ততই দেশের মানুষকে বিভিন্নভাবে বোকা বানিয়ে আতঙ্ক সৃষ্টির পায়তারা করছে।

এবারের বাজেট নিয়ে মন্ত্রী বলেন, এবারের বাজেট দেশের মানুষের প্রতিফলের বাজেট আর তার নিয়েও বিএনপি জামাত দেশের মানুষকে ভুল বোঝাতে চাচ্ছেন। বিএনপির সময়ে সারা দেশের যা বাজেট ছিল এখন কেবল শিক্ষাখাতেই তার চেয়ে বাজেট অনেক বেশি। ফলে তাদের কাছে আমাদের বাজেট উচ্চাভিলাসী মনে হবে।

শিক্ষা মন্ত্রী বলেন, বিএনপি কোনো কাজ করেনি বলেই জনগণ তাদের প্রত্যাখ্যান করেছেন। আওয়ামী লীগ সরকার করতে পারে বলেই অর্থনৈতিকভাবে শুধু নয়, সমস্ত দিক থেকে আজকে বাংলাদেশ এই মর্যাদাপূর্ণ স্থানে এসে পৌঁছেছে। এই বাজেট তারই একটি প্রমাণ।

অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি, সাভার পৌরসভা মেয়র হাজী আব্দুল গণি, বিশিষ্ট নজরুল সঙ্গীত শিল্পী ড. লীনা তাপসী খান, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, ওস্তাদ লিও জে বাড়ৈ স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি জুলিয়েট সুসমিতা বাড়ৈসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Previous article১ লা জুলাই থেকে রাত ৮টার পর ঢাকায় দোকান বন্ধ: ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস
Next articleপদ্মা সেতুর সব সড়কবাতি ধাপে ধাপে জ্বললো

Leave a Reply