জমজমাট বিনোদন 

দর্শকজনপ্রিয় সংগীতশিল্পী পলাশ হার্ট অ্যাটাক করে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি আছেন। জরুরি ভিত্তিতে তার হার্টে রিং পরানো হয়েছে। তবে বর্তমানে তার অবস্থা উন্নতির দিকে। সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে তাকে।

সামাজিকমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন পলাশ নিজেই।

সেখানে এই গায়ক লেখেন, ‘গত পরশু রাত ১১টায় বুকে ব্যথা নিয়ে হাসপাতালে আসি। কিছু পরীক্ষার পর জানা যায় আমার ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়েছে। এরপর এনজিওগ্রাম করে মেইন আর্টারির একটি ৯৯ শতাংশ ব্লকে রিং পরানো হয়।’

এখন আগের চেয়ে ভালো আছেন জানিয়ে পলাশ আরো লেখেন, ‘এখন আমি আল্লাহর অশেষ রহমতে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তরিত হয়েছি। আলহামদুলিল্লাহ, আগের চেয়ে ভালো আছি। আপনারা দোয়া করবেন।

এর আগে সোমবার (৬ জুন) দিবাগত রাত ১২টায় অসুস্থতাবোধ করেন পলাশ। বাসা থেকে নিজে গাড়ি চালিয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। সেখানে পরীক্ষা শেষে ডাক্তার জানায় তার ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়েছে। সেই রাতেই তার হার্টে জরুরি ভিত্তিতে একটি রিং পরানো হয়েছে।

তিন দশকের বেশি সময়ের সংগীত ক্যারিয়ারে দুই শতাধিক অ্যালবাম প্রকাশ পেয়েছে কণ্ঠশিল্পী পলাশের। এর ভেতর একক অ্যালবামের সংখ্যা ৩০-এর অধিক। তার প্লেব্যাকের সংখ্যা এক হাজারের মতো। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

নব্বই দশকে ‘অরবিট’ নামের ব্যান্ডদল গড়ে সংগীত ক্যারিয়ার শুরু করেন পলাশ। এরপর আধুনিক, ফোক, হারানো দিনের গান, রিমিক্স, র্যাপ গানসহ সংগীতের বেশিরভাগ ক্ষেত্রে তার সফল পদচারণা রয়েছে।

Previous article১৬০ কোটি টাকা দুদকের জন্য প্রস্তাবনা
Next articleরাজধানীর গুলশানে চলন্ত তুরাগ বাসে আগুন

Leave a Reply