বিনোদন ডেস্ক:

মঞ্চে অভিনয়ের এক যুগ পার করলেন অভিনেত্রী চমক তারা। পদাতিক নাট্য সংসদে তার মঞ্চ জীবন শুরু। সেখানেই আছেন এখনো।তবে থিয়েটারে প্রথম পথ চলা ” ঢাকা ড্রামা” পথ নাটক দিয়ে। এরই মাঝে কেটে গেছে এক যুগ।

অভিনেত্রী চমকতারা বলেন, দেখতে দেখতে ১২ বছর পেরিয়ে গেল। এ সময়ে অজানাকে জেনেছি। একটু একটু করে। কত স্মৃতির জমা হয়েছে। কত কিছু শিখেছি। একটু একটু করে বড় হয়েছি। বেড়েছে মঞ্চের অভিজ্ঞতা।

জানা যায়, ২০১০ সালে ‘জনমাংক’ নাটকে অভিনয়ের মাধ্যমে মঞ্চে কাজ শুরু করেন চমক তারা। সে নাটকের জন্য পুরস্কৃতও হয়েছিলেন তিনি। এরপর কালরাত্রি, বেদের মেয়ে প্রভৃতি নাটকে অভিনয় করেন তিনি। আগামী শুক্রবার মঞ্চস্থ হবে নতুন নাটক পাকে বিপাকে।

চমক জানান, ২০১০ সালের ২৫ অক্টোবর ‘জনমাংক’ মঞ্চস্থ হয়। সে নাটক ২০১৬ সাল পর্যন্ত বিভিন্ন সময় প্রদর্শিত হয়েছে। এরপর শুরু করি ‘কালরাত্রি’। এ নাটকটি এখনো চলছে। সামনে নতুন নাটক ‘পাকে বিপাকে’ মঞ্চস্থ হবে।

স্মৃতিচারণ করে চমক বলেন, একটা সময় ছিল স্কুলের পরীক্ষা দিয়েই চলে এসেছি রিহার্সেলে। সময় বাঁচাতে বাসায় যাইনি। এখনো মঞ্চের প্রতি আমার ভালোবাসা ও শ্রদ্ধা অটুট।

উল্লেখ্য, চমক তারা নিয়মিত টেলিভিশন নাটকেও নিয়মিত অভিনয় করছেন।
বিটিভির তালিকাভুক্ত শিল্পী তিনি।

বড় পর্দায় একক নায়িকা হিসেবে তার মুক্তি প্রাপ্ত প্রথম ছবি পরিচালক মুকুল নেত্রবাদীর পরিচালিত ” মা বাবা সন্তান “। আরো যে সব ছবি মুক্তি পেয়েছে তার মধ্যে ” মাস্তান পুলিশ”, ভালোবাসা ১৬ আনা, “ধূসর কুয়াশা “, “গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ “, মাতাল “, পাগলের মতো ভালোবাসি ” উল্লেখ যোগ্য। এছাড়া ও নিজের ইউটিউব চ্যানেল ” চমকতারা “র জন্যও নির্মাণ করছেন বিভিন্ন কনটেন্ট। মেয়েদের স্বাস্থ্য সচেতনতায় বানিয়েছেন সচেতনতামূলক শর্ট ফিল্ম।

Previous article
Next articleইউক্রেন-রাশিয়া ইস্যুতে পশ্চিমা গণমাধ্যম সুর পরিবর্তন করলো

Leave a Reply