রঞ্জু সরকার:

বর্তমান সময়ের ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা মুশফিক ফারহান। নানা মাত্রিক চরিত্রে অভিনয় করে ইতোমধ্যে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন।

এদিকে কণ্ঠশিল্পী পরশী। কণ্ঠ দিয়েই তিনি জয় করেছেন দেশ। গানের বাইরে অভিনয়েও নাম লিখিয়েছেন পড়শী। নিজের গানে তো বটেই, সিনেমায় পর্যন্ত দেখা গেছে তাকে। সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘মেন্টাল’ সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। গত ঈদেও কাজ করেন একটি নাটকে। ‘মারিয়া ওয়ান পিস’ শিরোনামের নাটকটি সাড়াও ফেলে বেশ।

আগামী ঈদকে সামনে রেখে আরেকটি নাটকে অভিনয় করছেন পড়শী। যার নাম ‘শাদি মোবারক’। গত (৬ জুন) থেকে শুরু হয়েছে এর শুটিং। যেখানে পড়শীর সঙ্গে অভিনয় করেছেন মুশফিক ফারহান। পরিচালনায় মাহমুদ মাহিন।

নাটকটি নিয়ে পড়শী বলেন, এর আগে তিনটি নাটকে আমাকে পাওয়া গেলেও মূলত ‘মারিয়া ওয়ান পিস’-এ আমি নায়িকা চরিত্রে ছিলাম। নতুন নাটকেও তাই। এখানে আমাকে প্রবাসীর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে। আরও তিন দিন হবে নাটকটির কাজ।’

মুশফিক ফারহান বললেন, ‘অ্যারেঞ্জ ম্যারেজের পরে রোমান্সের কিছু বিষয় দেখা যাবে। নাটকের শেষে একটি সচেতনামূলক বার্তাও থাকবে। এমন গল্প ও আমার উপস্থিতি দুটোতেই নতুনত্ব আছে। আমার বিশ্বাস, ঈদে নাটকটি দেখে দর্শকের ভালো লাগবে।’

Previous articleযেখানে মিলবে বাজেট তথ্য
Next articleডেডিকেশন লেভেলটা সবসময় ধরে রাখতে চাইঃ ইমন

Leave a Reply