জমজমাট ডেস্ক:

বিএনপি-জামাত কতৃক আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ।

বুধবার (৮ জুন) জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে সংগঠনটির নেতারা।

মানববন্ধন ও বিক্ষোভ মিছলে উপস্থিত ছিলেন, ওলামা লীগের সভাপতি মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আনোয়ার হোসেন জুয়েল, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মোঃ ফারুক হোসেন আকন্দ, ওলামা লীগের মুখপাত্র ক্বারী মাওলানা আসাদুজ্জামান, সহ-সভাপতি হাফেজ ক্বারী মুফতী আব্দুল আলিম বিজয়নগরী, যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা ইদ্রিচ আলম, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল মুবিন আকন্দ, কেন্দ্রীয়নেতা মাওলানা মিজানুর রহমান চৌধুরী,হাফেজ মাওলানা ইসমাইল আহমেদ, মোঃ নূরুল ইসলাম নয়ন প্রমুখ।

বক্তারা বক্তব্যে বলেন, দেশের উন্নয়ন এবং অগ্রযাত্রায় ঈর্ষান্বিত হয়ে জমাত-বিএনপি ষড়যন্ত্রের নীলনকশা বাস্তয়নে শিক্ষাঙ্গনে সন্ত্রাসী তাণ্ডব, গার্মেন্টস শ্রমিকদেরকে উস্কানি দিয়ে আন্দোলন নামানো ও রপ্তানিমূখী উৎপাদন শিল্প বন্ধের অপচেষ্টা করছে। ‘পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেক বার’ এ শ্লোগান দিয়ে প্রত্যক্ষ-পরোক্ষভাবে বঙ্গকন্যা প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিচ্ছে।

ওলামা লীগের নেতারা আরও বলেন, আমরা এই অপতৎপরতা ও ষড়যন্ত্রের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই। ওলামা লীগের নেতাকর্মীরা স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিরোধে মাঠে ছিল, আছে এবং থাকবো। দেশের উন্নয়ন, অগ্রগতি ও গণতন্ত্র এবং স্থিতিশীলের ধারাবাহিতা রক্ষায় আমাদের দৃঢ় বিশ্বাস বাংলাদেশের মানুষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও শেখ হাসিনাকে বিজয় করে ফের ক্ষমতায় আসীন করবেন, ইনশাআল্লাহ।

মানববন্ধনে মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী বলেন, স্বাধীনতাবিরোধী চক্র জমাত-বিএনপি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে টার্গেট করে দেশব্যাপী অরাজকতা সৃষ্টির পায়তারা করছে। আলেম-ওলামা পীর-মাশায়েখদের সমন্বয়ে স্বাধীনতা বিরোধী বিএনপি-জামাত, জঙ্গীবাদ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা হবে।

Previous articleসংগীতশিল্পী পলাশ হার্ট অ্যাটাক করে হাসপাতালে ভর্তি
Next article

Leave a Reply