রঞ্জু  সরকার

আপনার বানানো ‘শান’ -এর ট্রেলার প্রচার করা হবে জাজ মাল্টিমিডিয়াসহ দেশের নামকরা সব কন্টেন্ট হাব থেকে। এমনকি ‘শান’ টিমের পরবর্তী যে কোন প্রজেক্টে আপনিও পেতে পারেন এডিটর হিসেবে কাজ করার সুবর্ণ সুযোগ! – ঈদুল ফিতরে মুক্তিপ্রাপ্ত বহুল আলোচিত ছবি ‘শান’ মুক্তির আগে প্রমোশানাল অ্যাক্টিভিটি হিসেবে এভাবে ফ্যানমেড টিজার কন্টেস্টের ঘোষণা দেওয়া হয়েছিলো। পাশাপাশি দর্শকদের জন্য ‘ডিনার উইথ সিয়াম-পূজা’ ইভেন্টের আয়োজন করে সিয়াম-পূজার সাথে ডিনার করার সুযোগ দেওয়ার ঘোষণা দিযেছিলো ছবিটির প্রযোজনা সংস্থা ফিল্মম্যান এন্টারটেইনমেন্ট।

ঘোষণার পর দর্শকদের বানানো অনেক ট্রেলার জমা পড়ে ফিল্মম্যান ও জাজের অফিসে। সেখান থেকে সেরা ট্রেলার নির্মাতা হিসেবে বিজয়ীদের নাম জাজ ও শানের পেজ থেকে ঘোষণা করা হয়।

সম্প্রতি ঘোষণা অনুযায়ী সেই ট্রেলার নির্মাণকারী চারজন বিজয়ী ও দেশের বিভিন্ন এলাকা থেকে আসা ২০ জন দর্শকের সাথে ডিনার ও সিনেমা দেখার আয়োজন করা হয়। অনেকেই বেশ উৎসাহ নিয়ে এসেছিলেন প্রিয় তারকাদের সাথে বসে খাবার খাবেন, সেলফি তুলবেন কিংবা সিনেমা দেখবেন বলে। তবে সব আশায় যেন গুঁড়েবালি। কেউ কথা রাখেনি প্রযোজনা প্রতিষ্ঠান এমনকি তারকাদ্বয়। সন্ধ্যা সাতটায় অনুষ্ঠান শুরু হওয়ার কথা থাকলেও তা শুরু হয় রাত সাড়ে নয়টায়। কেননা অনুষ্ঠানের মূল দুই তারকা পূজা চেরী ও সিয়াম বরাবরের মতই এসেছেন দেরি করে। ভক্তদের দাওয়াত দিয়ে ঘন্টার পর ঘন্টা বসিয়ে রাখা নিয়ে উঠেছে নানা প্রশ্ন।

এদিকে নায়ক-নায়িকার সাথে সিনেমা ও ডিনার করার কথা থাকলেও দুজনের কেউই কথা রাখেননি। ভক্তদের এতসময় অপেক্ষা করিয়েও আশাহত করে তাঁরা ভক্তদের সাথে ডিনারে অংশ নেয়নি।

বেশ কষ্ট নিয়েই অনেকেই বলেন, এত সময় অপেক্ষা করিয়ে প্রাপ্তি যদি এইটা হয় তাহলে কিছুই বলার নেই। এরা কেমন তারকা যে কথা দিয়ে কথা রাখেন না।

‘শান’ ছবিতে মূখ্য চরিত্রে আছেন সিয়াম আহমেদ। তার নায়িকা হিসেবে আছেন পূজা চেরি। ছবিটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাস প্রমুখ।

Previous articleঅনন্ত-বর্ষার ‘দিন: দ্য ডে’ সেন্সরে প্রশংসিত
Next articleসীতাকুণ্ডে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শোক প্রকাশ

Leave a Reply