বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
Uncategorized

সুস্মিতা দে’র গোপণ প্রেম ফাঁস

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৬ জুন, ২০২২

প্রেমে পড়েছেন ছোটপর্দার ‘অপু’ হিসেবে পরিচিত সুস্মিতা দে। সুন্দরী এই তরুণী তারকা এবার ঘোষণা করলেন নিজের প্রেমিকের নাম। বরাবরই অভিনয়শিল্পীদের প্রেম, ব্যক্তিগত জীবন নিয়ে উৎসুক দর্শক মহল। এবার আরও একজন অভিনেত্রীর প্রেমের কথা প্রকাশ্যে এলো।

কলকাতার গণমাধ্যম জানিয়েছে, ‘খুল্লম খুল্লা প্যায়ার করেঙ্গে হাম দোনো’…. নায়ক-নায়িকাদের এখন যেনো এই একটাই মন্ত্র। এ কথা কেন বলা হচ্ছে ? একটা সময় ছিল যখন নিজেদের প্রেমের কথা কোনও ভাবেই সামনে আনতে চাইতেন না অভিনয়শিল্পীরা। কিন্তু এখন আর তেমনটা নয়। এই তো কয়েকদিন আগে একটি রিয়্যালিটি শোতে এসে নিজেদের প্রেমের কথা প্রকাশ করেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়ক সুমন দে। এবার সেই তালিকায় যুক্ত হল আরও এক নতুন নাম, সুস্মিতা দে। সুস্মিতাকে এই মুহূর্তে দর্শকরা দেখছেন জনপ্রিয় ধারাবাহিক ‘বৌমা একঘর’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে। তবে নায়িকাকে অবশ্য এখনও দর্শকরা চেনেন ‘অপু’ হিসেবেই। এবার সবার আদরের অপু নেটমাধ্যমে ভাগ করে নিলেন নিজের ভালবাসার মানুষের কথা।

৩ জুন (শুক্রবার) সকালে নিজের সম্পর্কের কথা ঘোষণা করলেন সুস্মিতা দে। আর পোস্টের সঙ্গে সঙ্গেই শুভেচ্ছার বন্যা। সুস্মিতার প্রেমিকের নাম অনির্বাণ। তবে প্রেমিক পুরুষ অনির্বাণ বিনোদন পেশার সঙ্গে যুক্ত নন। অবশ্য সুস্মিতা এই প্রথম নন, এর আগে একাধিক প্রেমের গল্পের সাক্ষী থেকেছে আমবাঙালি। স্বস্তিকা – শোভন, মানালী – অভিমন্যু, নীল – তৃণা , গৌরব – দেবলীনা, ত্বরিতা – সৌরভ। তালিকাখানা শেষ হওয়ার নয়। বদলেছে প্রজন্ম। তাই এখন আর কোনো লুকোছাপাও নয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ