টেলিভিশন পর্দার দর্শকজনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। বছরজুড়ে ব্যস্ত থাকেন শুটিং নিয়েই তিনি। তবে শত ব্যস্ততার মাঝেও প্রায়ই কাজ থেকে বিরতি নিয়ে ঘুরতে যান তিনি। তারই ধারাবাহিকতায় সম্প্রতি এই অভিনেত্রী অভিনয় থেকে সাময়িক ছুটি নিয়েছিলেন। মে মাসের দ্বিতীয় সপ্তাহে গিয়েছিলেন তুরস্কের ইস্তাম্বুলে। সেখানে দীর্ঘ ৩৮ দিনের ছুটি কাটিয়ে শনিবার (৪ জুন) ক্যামেরার সামনে দাঁড়ান মেহজাবীন।

রাজধানীর কাওলায় নাম চূড়ান্ত না হওয়া একটি নাটকে অভিনয় করেছেন তিনি। এতে মেহজাবীনের সহশিল্পী সুদীপ বিশ্বাস। নাটকটি পরিচালনা করেছেন অনন্য ইমন। আসন্ন ঈদুল আজহায় একটি বেসরকারি টেলিভিশনে নাটকটি প্রচার হওয়ার কথা রয়েছে।

গল্পটি একটু ভিন্ন ও চ্যালেঞ্জিং উল্লেখ করে মেহজাবীন বলেন, ‘মাঝে মাঝে ভাবি অন্য পেশাতে থাকলে কি জীবনে এত ধরণের অভিজ্ঞতা নেওয়ার সৌভাগ্য হতো? খুব নার্ভাস ছিলাম এত বড় অ্যাম্বুলেন্স চালাতে পারবো কিনা! কারণ, কার ড্রাইভ করলেও আগে কখনো মাইক্রো ড্রাইভ করিনি। কিন্তু অ্যাম্বুলেন্সের এক্সেলেটরে পা রাখার পর নতুন এক নিজেকে আবিষ্কার করলাম। নতুন গল্প, নতুন চরিত্র; আশা করি ভালো লাগবে।’

এদিকে, ছুটিতে দেশের বাইরে ঘুরে বেড়ানোর সময় মনের একটি ইচ্ছে পূরণ করেছেন মেহজাবীন চৌধুরী। আমেরিকান গায়িকা টেইলর সুইফটের ‘ওয়াইল্ডেস্ট ড্রিম’ গানের একটি দৃশ্যের আদলে তুরস্কে একটি ভিডিওতে অংশ নিয়েছেন তিনি। এটি নির্মাণ করেছেন তুর্কি আলোকচিত্রী সাবান সিফজিবাসসা।

ভিডিওটি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার দিয়ে ক্যাপশনে মেহজাবীন লেখেন, ‘আলোকচিত্রী সাবানের সহযোগিতা ও প্রচেষ্টা কখনো ভুলবো না।’

গত ঈদে মেহজাবীন অভিনীত একাধিক নাটক প্রচার হয়েছে। এর মধ্যে প্রশংসিত হয়েছে ‘ঘুণ’, ‘শেষ দেখা’, ‘চম্পা হাউজ’, ‘ফ্রিল্যান্সার নাদিয়া’, ‘লাভ ভার্সেস ক্রাশ ২’, ‘২ বাই ২’, ‘ভেলকি’, ‘ম্যাটিনি শো’, ‘উড়ো প্রেম’সহ বেশ কিছু নাটক।

Previous articleচট্টগ্রাম সীতাকুণ্ডের অগ্নিদগ্ধের জন্য প্রার্থনা শাকিব খানের
Next articleএতগুলো মানুষের আকস্মিক মৃত্যু কোনোভাবেই মেনে নেওয়া যায় না: জয়া আহসান

Leave a Reply