বাংলাদেশের খ্যাতিমান পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু নির্মাণ করছে নতুন সিনেমা ‘সুজন মাঝি’। সিনেমার প্রধান দুটি চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা নিপুণ আক্তার। তাদরেকে গ্রামীন লুকে দেখা যাবে ছবিটিতে। শুরু হয়েছে ছবিটির শুটিং। গ্রামীণ আবহ তুলে ধরে ঢাকার নিকটস্থ অঞ্চলে সিনেমাটির দৃশ্যধারণ করা হচ্ছে।

আশির দশকের রোমান্টিক প্রেমের গল্প এবং প্রতিবাদী নারী নেতৃত্ব—এ দুই বিষয়কে কেন্দ্র করেই এগিয়েছে সিনেমার গল্প। গ্রামের পটভূমিতে সিনেমাটি নির্মাণ করা হচ্ছে। সিনেমাটি প্রযোজনা করছেন আবু সাঈদ খান। এটা তার সেমন্তী মিউজিক এর ব্যানারে নির্মিত হচ্ছে। এর আগে জয়নগরের জমিদার সিনেমাটি প্রযোজনা করা হয়েছিলো।

সুজন মাঝি সিনেমাটি নিয়ে জনপ্রিয় চিত্র নায়ক ফেরদৌস আহমেদ বলেন, ‘ঝন্টু স্যারের সিনেমায় কাজ করছি। তিনি একজন অভিজ্ঞ নির্মাতা। সিনেমাটি নিয়ে আমি আশাবাদী। এটা একটা ফোক সিনেমা। মাঝখানে অনেক দিন ফোক ঘরানার সিনেমায় কাজ করা হচ্ছিল না। এখন এ সিনেমার মধ্য দিয়ে আবার ফোক সিনেমায় কাজ করছি। এ ধারার সিনেমা নতুনভাবে দর্শক দেখতে পাবে। দর্শকের সিনেমাটি ভালো লাগবে আশা করি।

সিনেমাটি নিয়ে নিপুণ জানান, গ্রামের পটভূমিতে খুব বেশি সিনেমা নির্মাণ হয় না। দীর্ঘদিন পর এ ধরনের গল্পে সিনেমা নির্মাণ হবে, মূলত এ বিষয়টির জন্য সুজন মাঝির সঙ্গে যুক্ত হয়েছি। ঝন্টু আঙ্কেল গুণী নির্মাতা। তার সঙ্গে কাজ করতেও ভালো লাগবে।

ফেরদৌস ও নিপুণের সঙ্গে এ সিনেমায় আরো অভিনয় করবেন খ্যাতিমান নির্মাতা কাজী হায়াৎ, সেলিম, সিয়াম খান ও খল অভিনেতা গাঙ্গুয়াসহ অনেকেই। সুজন মাঝি সিনেমাটির সব গান লিখেছেন প্রযোজক আবু সাঈদ খান। গান গুলো কেরাওিগ্রাফি করবেন রমজান ও ক্যামেরায় আছেন মনির হোসেন।

Previous articleমুক্তিযোদ্ধা ও পপসম্রাট আজম খানের ১১তম মৃত্যুবার্ষিকী
Next articleঅবশেষে পিকে – শাকিরার বিচ্ছেদ

Leave a Reply