বলিউড গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ কলকাতায় শো করতে এসে মারা গেছেন।গানের জগতে যিনি সংক্ষেপে কেকে নামে পরিচিত। তার মৃত্যুতে শোক জানিয়েছেন বলিউড, টলিউড ও ভারতের দক্ষিণী সিনেমার বহু তারকা। বাদ গেলেন না পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীও।

বুধবার সকালে টুইট করে গায়ক কেকের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন তৃণমূল সভানেত্রী। তিনি লেখেন, ‘বলিউড প্লেব্যাক গায়ক কেকের আকস্মিক এবং অকাল মৃত্যুতে আমরা মর্মাহত। আমার সহকর্মীরা গতকাল রাত থেকেই জরুরি সমস্ত কাজে, তার পরিবারকে সমস্ত প্রয়োজনীয় সহায়তা করছেন। আমার গভীর সমবেদনা।’

মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে একটি অনুষ্ঠানে যোগ দেন কেকে। জানা গেছে, মঞ্চেই তিনি অসুস্থ হয়ে পড়েন। শো শেষ করে দ্রুত ফিরে যান হোটেলে। সেখানে তিনি অচেতন হয়ে পড়ে যান। সঙ্গে সঙ্গে সিএমআরআই হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

চিকিৎসকদের প্রাথমিক অনুমান, হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে কেকের। তবে আকস্মিক মৃত্যুর কারণ জানতে গায়কের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কেকের মৃত্যুতে ইতোমধ্যে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও শোক জানিয়েছেন।

Previous articleনা ফেরার দেশে চলে গেলেন ভারতীয় সংগীত শিল্পী কেকে
Next articleখলঅভিনেতা কমল পাটেকার হাসপাতালে ভর্তি

Leave a Reply