শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
Uncategorized

খলঅভিনেতা কমল পাটেকার হাসপাতালে ভর্তি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১ জুন, ২০২২

দর্শকজনপ্রিয় খলঅভিনেতা কমল পাটেকার হঠাৎ করেই শারীরিকভাবে অসুস্থ হয়ে রাজধানী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন।
ব্যস্ততার কারণে শরীরের দিকে খুব বেশি নজর দিতেন না। ফলে অভিনেতা নিজেই তার অসুস্থতার খবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত পাঁচদিন আগে কলকাতা থেকে ফিরেছি। হাতে আগে থেকেই ব্যথা অনুভব হওয়ায় মনে হয়েছে শরীরটা একটু চেকআপ করাই। চেকআপ করাতে গেলে চিকিৎসক আমার পরিবারকে জানান- হার্টে সমস্যা। দ্রুত ভর্তি করাতে হবে। বাধ্য হয়ে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি হই। এনজিওগ্রাম করে পরবর্তী করণীয় ঠিক করা হবে।

তবে অসুস্থ হলেও সহকর্মীরা তার খবর নিচ্ছেন না এমন জানিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন কমল পাটেকার। তিনি বলেন, হার্টে সমস্যা ধরা পড়ায় যতটুকু না কষ্ট পাচ্ছি তারচেয়ে বেশি কষ্ট পাচ্ছি চার দশকের সহকর্মীদের আচরণে। একটি বারের জন্যও কেউ ফোন করে কেমন আছি জিজ্ঞাসা করেনি! এ কেমন আচরণ? এরই মধ্যে নিপুন আক্তার ফোন করে খবর নিয়েছেন, পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

অভিনেতা কমল বলেন, অসুস্থ ব্যক্তির খোঁজ-খবর নিলে তার মনোবল চাঙা হয়। দীর্ঘদিনের সহকর্মী হিসেবে একটু খোঁজ-খবর আশা করতেই পারি। যাই হোক কারও কাছে কিছু চাই না- সম্ভব হলে আমার পরিবারের জন্য একটু দোয়া করবেন।

কমল পাটেকার তার চার দশকের অভিনয় জীবনে দুই হাজারের বেশি সিনেমায় কাজ করেছেন। তার মুক্তিপ্রতিক্ষীত সিনেমাগুলো হচ্ছে- নরসুন্দরী, বুবুজান, প্রিয়ারে, আগুন, বিক্ষোভ। এছাড়া প্রস্তুত হচ্ছে, বাঘবন্দি, চক্কর, এইতো জীবন, লটারীসহ একডজন ছবি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ