শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
Uncategorized

মুক্তির অপেক্ষায় আফফান মিতুলের চারটি সিনেমা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

বাংলা চলচ্চিত্রের নবাগত অভিনেতা আফফান মিতুল সম্প্রতি শেষ করলেন জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ময়না’ সিনেমার সর্ম্পূণ শুটিং। এই সিনেমায় আফফান মিতুল অভিনয় করেছেন একজন রকস্টারের চরিত্রে, এতে মিতুল জুটিবদ্ধ হয়েছেন রাজ রিপার সাথে। জাজ মাল্টিমিডিয়ার সি.ই.ও মোহাম্মদ আলিম উল্যাহ খোকনের গল্পে এই সিনেমাটি নির্মাণ করেছেন মঞ্জরুল ইসলাম মেঘ। সবঠিক থাকলে এই বছরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আফফান মিতুল অভিনীত ৪টি সিনেমা।

এই ৪টি সিনেমাতেই আফফান মিতুল অভিনয় করেছেন নতুন-পুরনো নায়িকাদের বিপরীতে, শেষ হয়েছে ৪টি সিনেমারই শুটিং। আর এই ৪টি সিনেমা হলো- আবু তাওহিদ হিরণ পরিচালিত ‘আদম’, রুবেল মাহমুদ পরিচালিত ‘নিশ্চুপ ভালোবাসা’, মঞ্জরুল ইসলাম মেঘ পরিচালিত ‘ময়না’ এবং ইভান পরিচালিত ‘মুনাফিক’। আদম সিনেমায় ঐশী, নিশ্চুপ ভালোবাসা সিনেমায় সারা জেরিন, মুনাফিক সিনেমায় শীতল এবং ময়না সিনেমায় মিতুলের বিপরীতে জুটিবেঁধে অভিনয় করেছেন রাজ রিপা। খুব শিগগিরই আফফান মিতুল অভিনয় করবেন আরো বেশকিছু চলচ্চিত্রে, চলছে প্রাথমিক কথাবার্তা।

সিনেমা পাগল আফফান মিতুল সিনেমাতেই নিজের ক্যারিয়ার গড়তে চান, সংখ্যা বাড়াতে নয় বরং মানসম্পন্ন কিছু সিনেমায় অভিনয় করতে চান এই তরুণ তুর্কী। এখন পর্যন্ত আফফান মিতুল অভিনীত ৩টি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে, সিনেমা ৩টি হলো- নেকাব্বরের মহাপ্রয়াণ, হরিজন এবং গন্তব্য। এরইমধ্যে নেকাব্বরের মহাপ্রয়াণ সিনেমাটি অর্জন করেছে সেরা চলচ্চিত্র সহ মোট ৬টি শাখায় জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ