Connect with us

Jamjamat

মালয়েশিয়া গিয়ে ঝামেলায় পরলেন প্রভা

তাজা খবর

মালয়েশিয়া গিয়ে ঝামেলায় পরলেন প্রভা

টেলিভিশনের দর্শকজনপ্রিয় মুখ সাদিয়া জাহান প্রভা নতুন প্রেমিক গায়ক ইমরানের সঙ্গে ব্রেকআপ নিয়ে এমনিতেই তুমুল আলোচিত। এবার তাকে নিয়ে পিলে চমকানো আলোচনার তৈরি হয়েছে। সম্প্রতি প্রভা মালয়েশিয়া গিয়েছিলেন। জানা যায়, সেখানে তারা এগারো জন গিয়েছিলেন বেড়াতে। তাদের গ্রুপের ছেলে – মেয়েরা প্রেমে জড়িয়ে সেখানে খুনের মতো ঘটনা ঘটেছিল বলে জানিয়েছেন নাট্য নির্মাতা সকাল আহমেদ।

তবে সকাল আহমেদ জানান, সেখানেই গিয়ে প্রভা এমন বিশাল জটিলতায় পরলেও সেটা বাস্তবের কোনো ঘটনা নয়। এটি এই নির্মাতার ‘কাউন্টডাউন’ নামের ধারাবাহিকের গল্পাংশ। জানা গেছে, সকাল আহমেদের পরিচালনায় নাটকটি ৩১ মে থেকে আরটিভিতে প্রচার শুরু হবে।

শাহ্ মো. নাঈমূল করিমের রচনায় নির্মিত এই নাটকে প্রভা ছাড়াও অভিনয় করেছেন সজল, তৌসিফ মাহবুব, অর্ষা, ঊর্মিলা, মিশু সাব্বির, সজল, আরফান আহমেদ প্রমুখ।

ধারাবাহিকটির গল্প প্রসঙ্গে নির্মাতা সূত্রে জানা গেছে, এগারো জন বন্ধুর গল্প নিয়ে নাটকটির কাহিনী শুরু হয়েছে। এই বন্ধুরা ঢাকা থেকে মালয়েশিয়া বেড়াতে গিয়ে নানা জটিলতায় জড়িয়ে পড়ে। বন্ধুত্ব থেকে প্রেম হয় তাদের কারও কারও মধ্যে। আবার একটা পর্যায়ে খুনের মতো ঘটনাও ঘটে। বলা যায়, এই নাটকের গল্পে বন্ধুত্ব, প্রেম, থ্রিলার সবই থাকছে। নাটকটির মাধ্যমে মালয়েশিয়ার সৌন্দর্য-সংস্কৃতি – স্থাপনাও দারুণভাবে তুলে ধরা হয়েছে বলে জানান সকাল আহমেদ।

Click to comment

Leave a Reply

More in তাজা খবর

To Top