আবারও রুক্মিণীর সঙ্গে বরবেশের ছাদনাতলার ছবি শেয়ার হয়েছে। এটি শেয়ার করেছেন রুক্মিণী। তবে এই ছবি আরও এক মাস আগেও দেব তার সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছিলেন। আর দেখতে দেখতে দেব – রুক্মিণীর বর বধূ বেশে সেই ছবি শেয়ারের এক মাস কেটে গেল। এবার ওয়ান মান্থ অ্যানিভার্সারির আনন্দে বিয়ের ছবি শেয়ার করে নিলেন রুক্মিণী মৈত্র! পরনে লাল বেনারসি, গা ভর্তি সোনার গয়না, মাথায় টোপর, গলায় রজনীগন্ধার মালা পরে একেবারে বাঙালি কনের সাজে সজ্জিত রুক্মিণী মৈত্র। অন্যদিকে সাদা ধুতি ও গেঞ্জি এবং মাথায় টোপর, গলায় রজনীগন্ধার মালা পরে নতুন বরের বেশে দেব।

এবার ছাদনা তলা থেকে বিয়ের মুহূর্তের একটি ছবি শেয়ার করলেন নববধূ রুক্মিণী। আর একটি ছবিতে সিঁদুর দানের পরবর্তী মুহূর্ত। সেখানে কেবল রুক্মিণী রয়েছেন ফ্রেমে। তার সিঁথি জুড়ে জ্বলজ্বল করছে লাল সিঁদুর। তবে কি বিয়ে হয়ে গেল! রবিবার রাতে অভিনেত্রী রুক্মিণী মৈত্র এই ছবি শেয়ার করতেই সকলের মনে এই একটা প্রশ্নই ঘোরাফেরা করছিল। অনেকে তো ছবির কমেন্ট বক্সে শুভেচ্ছাও জানিয়েছেন নবদম্পতিকে।

তবে, ছবিতে দেবের লুকের দিকে একটু নজর দিলেই বোঝা যায় আসল ব্যাপারটা। বিয়ে তো হয়েছে। তবে, রিয়েল নয়, পর্দার দর্শক দেখানো বিয়ে হয়েছে তাদের। এক মাস পূর্ণ করলো এই জুটির ছবি ‘কিশমিশ’। সেই আনন্দেই পর্দায় বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন রুক্মিণী। ক্যাপশনে লিখেছেন, টিনটিন ও রোহিনীর স্বপ্ন পূরণ করার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ। হ্যাপি ওয়ান মান্থ অ্যানিভার্সারি ল্যাদেশ্বর। ‘কিশমিশ’ আপনার কাছের থিয়েটারে চলছে।

প্রিয় পাঠক, এই ক্যাপশনেই আসল বিষয়টা বলা আছে। কিন্তু অনুরাগীদের এতো দেখার সময় কই! তারা তো ছবি দেখে আনন্দে গদগদ। অমনি শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন রুক্মিণীর কমেন্ট বক্স। কারণ, তারা যে দীর্ঘদিন ধরে এই মুহুর্তের সাক্ষী হওয়ার অপেক্ষা করছেন। যে কোনো অনুষ্ঠানে তাই দেবকে প্রশ্ন করা হয়, বিয়েটা কবে হচ্ছে ? সত্যিই এবার যেন ধৈর্য্যের বাঁধ ভেঙে যাচ্ছে ভক্তদের। তবে এখনও দেখার বিষয়, এই জুটির আদত বিয়েটা কবে হয় ?

Previous articleসূচনা আজাদ দ্বিতীয় ছবি ‘আগামীকাল’ নিয়ে পর্দায় আসছেন
Next articleভারতের এমজিএম হাসপাতালের সঙ্গে টেলিপ্যাব ও শিল্পী সংঘের চুক্তি

Leave a Reply