শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
Uncategorized

প্রধানমন্ত্রীর কার্যালয় এর সচেতনতামূলক বিজ্ঞাপনচিত্রে নিপুণ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

দুই বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া জনপ্রিয় চিত্রতারকা ও মডেল নিপুণ এবার সরকারি সচেতনতামূলক বিজ্ঞাপনচিত্রে মডেল হলেন। জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষ (প্রধানমন্ত্রীর কার্যালয়) থেকে নির্মিত কারিগরী শিক্ষা গ্রহণ করে আত্মনির্ভরশীল কার্যক্রম উৎসাহিত করার জন্যেই এই বিজ্ঞাপনচিত্র নির্মিত হয়েছে বলে জানান নিপুণ। তিনি ক্যারিয়ারে এবারই প্রথম এমন বিজ্ঞাপনচিত্রে মডেল হলেন বলে জানান। এটি পরিচালনা করেছেন বিপ্লব নামের একজন নির্মাতা। ২৯ মে মিরপুর দুই নম্বরে অবস্থিত ইউসেপ ক্যাম্পাসে এটির চিত্রায়ন করা হয়েছে।

এই বিজ্ঞাপনচিত্র সম্পর্কে নিপুণ বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী পড়াশোনার পাশাপশি কারিগরী শিক্ষায় শিক্ষিত হয়ে আত্মনির্ভরশীল হওয়ার জন্যে জোর দিচ্ছেন। উনার এই উদ্বুদ্ধকরণ সবার মাঝে ছড়িয়ে দিতেই এই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করা হয়েছে। এতে আমি একজন বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণীর চরিত্রে পারফর্ম করেছি।

বিজ্ঞাপনচিত্রে নিজের চরিত্র সম্পর্কে বিস্তারিত জানাতে নিপুণ বলেন, আমি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি গ্রাফিক্স ডিজাইনিংয়ের ওপর কারিগরী শিক্ষা গ্রহণ করি। এক পর্যায়ে আমি চাকুরীও পেয়ে যাই। মূলত এই চরিত্রের মাঝে শিক্ষার্থীদের মাঝে কারিগরী শিক্ষা গ্রহণের আগ্রহ গড়ে তোলার আহ্বান জানানো হবে।

জানা গেছে, বিজ্ঞাপনচিত্রটি বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচার করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ