শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
Uncategorized

নায়িকা শাবনূরের সঙ্গে ফোকসম্রাজ্ঞী মমতাজের সাক্ষাৎ 

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

দূর পরবাসে যদি দেশের কোনো কিছুর সন্ধান মেলে তবে মনটা ভীষণ আবেগপ্রবণ হয়ে যায়। দেশের মানুষের সঙ্গে দেখা হলে তাকে মনে হয় সবচেয়ে আপনজন।সাধারণত বিদেশে থাকলে দেশের প্রতি মমতাটা বেড়ে যায় অনেক বেশি।

আর যদি মেলে প্রিয়জনের দেখা তবে তো কথাই নেই। তেমনি অস্ট্রেলিয়াপ্রবাসী অভিনেত্রী শাবনূর পেলেন ফোকসম্রাজ্ঞী মমতাজের দেখা। প্রিয় গায়িকাকে পেয়ে আবেগাপ্লুত নায়িকা। শাবনূর মমতাজকে সঙ্গে নিয়ে সিডনির বিভিন্ন জায়গায় ঘুরেছেন।

সোমবার (৩০ মে) শাবনূরের সঙ্গে তোলা বেশকিছু ছবি ফেসবুকে শেয়ার করেছেন মমতাজ। শাবনূরও দিয়েছেন কিছু ছবি। সেসব ছবিতে দেখা যাচ্ছে ড্রাইভিং সিটে বসে আছেন শাবনূর আর পাশে বসা মমতাজ। দুজন মিলে অস্ট্রেলিয়ার সিডনির বিভিন্ন জায়গায় ঘুরেছেন। শেষমেশ মমতাজকে সিডনি বিমানবন্দর পর্যন্ত এগিয়ে দিয়েছেন শাবনূর।

ছবির ক্যাপশনে মমতাজ লেখেন, ‘খুব পছন্দের নায়িকা শাবনূর। আমি জানি আমার মতো কোটি কোটি বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে এই মেয়েটি। আজ সারাদিন সময় দিলো শুধু আমার জন্য। অবশেষে এয়ারপোর্ট পর্যন্ত। ভীষণ মিশুক একটা মানুষ। খুব ভালো থেকো তুমি, অনেক মিস করবো তোমাকে।

জানা যায়, গত ১৮ মে অস্ট্রেলিয়া গেছেন সংসদ সদস্য ও গায়িকা মমতাজ বেগম। তিনি সেখানে গেছেন দেশটির কয়েকটি শহরে বাংলাদেশিদের আয়োজনে কানসার্টে অংশ নিতে। গত ২১ মে মেলবোর্ন ঈদ অনুষ্ঠানে গেয়েছেন তিনি।

২৮ মে সিডনিতে আয়োজন করা হয়েছিল ‘বৈশাখী মেলা’। সেখানেও গান গেয়ে প্রবাসীদের মাতিয়েছেন এই জনপ্রিয় গায়িকা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ