কিছুদিন আগে গণমাধ্যমে ঘটা করে সংবাদ পরিবেশন করা হয় – দেশীয় চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের টানে আমেরিকা যাচ্ছেন শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া পূজা চেরি। ওই সংবাদেই প্রথম গণমাধ্যমে প্রকাশ্যে আসে শাকিব – পূজা চেরির মধ্যে চলমান অসম প্রেমের গুঞ্জন। যদিও এই গুঞ্জন যখন গুঞ্জরিত হয়, তখন তারা গেলো ঈদে মুক্তি পাওয়া ‘গলুই’ ছবির শুটিং করছিলেন। আউটডোর শুটিং স্পট জামালপুর থেকে ওই সময়ে শাকিব – পূজার মধ্যকার প্রেম নিয়ে ফিসফিসানি চলচ্চিত্রাঙ্গনে ভাসতে থাকে। পরবর্তীতে সেটা আরও বাড়তে থাকে। যদিও শাকিব বা পূজা কেউই এখন পর্যন্ত এই বিষয়ে গণমাধ্যমের কাছে মুখ খোলেননি।

জানা গেছে, সাবেক শিশুশিল্পী পূজা চেরিকে নায়িকা হিসেবে বড় ধরনের সুযোগ দেয় দেশের শীর্ষ চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। জাজের বিগ বাজেটের বেশ কয়েকটি ব্যবসা সফল ছবির কল্যাণে চিত্রনায়িকা হিসেবে পরিচিতি গড়ে ওঠে পূজা চেরির। একটা সময় জাজের কর্ণধার আব্দুল আজিজ আর পূজাকে ঘিরে চলচ্চিত্রে জোর গুঞ্জন ছিল – তারা প্রেম করছেন। কিন্তু ‘গলুই’ ছবির পর যখন শাকিব – পূজাকে নিয়ে প্রেমের গুঞ্জন শুরু হয়, তখনই আরেক গুঞ্জনের সূত্রপাত – আবিষ্কারক আজিজের সঙ্গে তার নায়িকার সম্পর্কচ্ছেদ! অর্থাৎ আব্দুল আজিজ – পূজার প্রেমের ব্রেক আপ। আর এই বিষয়টি দ্রুত আলোচনায় আসে গেলো ঈদের আগে ‘গলুই’ ছবিটি মুক্তির প্রক্রিয়ার সময়। পূজা চেরির শাকিবের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠার কারণেই ‘গলুই’ ছবি নিয়ে ফিল্ম পলিটিক্স শুরু। এই কারণে শান ছবির চাইতেও কম সিনেমা হল নিয়ে ‘গলুই’ ছবিটি মুক্তি পায়। অন্যদিকে, শান ছবি নিয়ে ব্যাপক পাবলিসিটি করে জাজ। এমনকী পূজা চেরিও ওই সময় গলুইয়ের বদলে শানের পাবলিসিটিতে বেশি অংশগ্রহণ করেন। তখন ধরে নেওয়া হয়েছিল – অসম বয়সী প্রেমিক আব্দুল আজিজের সঙ্গে বোধ হয় পূজার সম্পর্কের বরফ গলতে শুরু করেছে।

কিন্তু না, সেই বরফ আর গলেনি! উল্টো এখন নাকি আজিজ – পূজার কথা বলাবলি পর্যন্তও বন্ধ। প্রশ্ন হচ্ছে কেনো ?

এই বিষয়ে খোঁজ নিয়ে জানা গেছে, পূজা শুধু শাকিবের সঙ্গেই প্রেম করছেন না, তিনি আরেকজন পুরুষের সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। পূজার এই প্রেমিকের নাম মোহাম্মদ মিজানুর রহমান। তিনি আমেরিকার মিয়ামি প্রবাসী ব্যবসায়ী। ইতিপূর্বে তিনি দুটি ছবিও প্রযোজনা করেছেন। দুই সন্তানের বাবা ওই প্রযোজক নিজের কন্যার বয়সী পূজা চেরির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছেন মূলত পূজা আর শাকিবকে জুটি করে একটি ছবি প্রযোজনার আশ্বাস দিয়ে।

ওই প্রযোজকের ঘনিষ্ঠ একজন চিত্রপরিচালকের সূত্রে জানা গেছে, শাকিবেরও আগে তার সঙ্গে পূজার সম্পর্ক গড়ে ওঠে। প্রযোজক মিজানের সঙ্গে পূজা চেরির পরিচয় ঘটে একজন চলচ্চিত্র কাহিনীকারের মাধ্যমে। ওই সময় পূজা এর আরেফিন শুভকে জুটি করে একটি ছবি নির্মাণের চেষ্টা করেছিলেন মিজান। কিন্তু ভিডিও কলে কথা বলতে বলতে পূজাকে প্রেমিকা ভাবতে ভাবতেই পূজার অনুরোধেই তিনি শুভ’র বদলে শাকিবকে নিয়ে ওই ছবিটি নির্মাণের আশ্বাস দেন। জানা গেছে, সেই আশ্বাস থেকেই প্রযোজক মিজানের সঙ্গে পূজার ফোনে ফোনেই ঘনিষ্ঠতা। যদিও এখন পর্যন্ত তাদের সরাসরি মোলাকাত হয়নি এখনও।

পূজার ঘনিষ্ঠ একটি সূত্রে জানা গেছে, তার কাছে বাবার বয়সী কথিত প্রেমিক মিজানের চাইতে শাকিবের প্রতিই টান বেশি। তাই তো পূজা আমেরিকা যাওয়ার জন্যে তোড়জোড় শুরু করে দিয়েছেন। এক্ষেত্রে তাকে আমেরিকা নেওয়ার যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছেন প্রযোজক মিজান। জানা গেছে, পূজা চেরি এবং তার মা ঝর্না রায়কে আমেরিকা নিয়ে যাওয়ার চেষ্টা করছেন মিজান। কয়েক মাসের মধ্যেই মা – মেয়ের ভিসা ইন্টারভিউ বলে জানা গেছে। কয়দিন আগেই একটি গণমাধ্যমে প্রযোজক মিজানের বরাতে প্রকাশিত একটি খবরে এই তথ্য জানা গেছে।

আরেকটি সূত্রে জানা গেছে, পূজা চেরি মূলত শাকিব খানের সঙ্গে দেখা করতেই আমেরিকা যেতে চাইছেন। ওই সূত্রমতে, প্রযোজক মিজানের মন গলিয়ে তার টাকায় আমেরিকা ঢুকেই নাকি পূজা শাকিবের আশ্রয়ে চলে যাবেন। সূত্রমতে, ইচড়ে পাকা খ্যাত নায়িকা পূজা চেরি মূলত আমেরিকায় ঢোকার জন্যেই প্রযোজক মিজানের মন ভিজিয়ে চলছেন। তার সত্যিকারের প্রেম নাকি এখন শাকিব খানের সঙ্গেই। তাছাড়া এই প্রেমের কারণেই ফিল্ম পলিটিক্স শুরু হয়ে গেছে। তাই তো তার ছবির সংখ্যা কমে এসেছে। এই জন্যেই নাকি নিজের ক্যারিয়ার বাঁচাতে হলেও শাকিবের প্রেমিকা পরিচয়ে নতুন নতুন ছবি পাওয়ার চেষ্টা করছেন পূজা চেরি। যদিও নায়িকার এই প্রেমও সত্যি নাকি ছলনা – সেটি নিশ্চিত হওয়া যায়নি।

মিডিয়া সংশ্লিষ্টরা বলছেন, অচেনা – অখ্যাত শিশুশিল্পী পূজা চেরিকে তিল তিল করে গড়ে তুলে জাজের আব্দুল আজিজ নায়িকা হিসেবে পরিচিতি পাইয়ে দিয়েছেন। তার জন্যে প্রচুর অর্থ, সময় ও শ্রম ব্যয় করেছেন। অথচ সেই আব্দুল আজিজকেও শাকিবের লোভে পূজার চোখ পাল্টি দিতে সময় লাগেনি। তাই অনেকে এখন এটাও বলছেন, আমেরিকায় মা সহ একবার ঢুকতে পারলে প্রযোজক মিজানের কাছ থেকে মুখ ঘুরিয়ে নিতেও পূজার সময় লাগবে না। সেক্ষেত্রে তিনি শাকিবের আশ্রয়ে চলে যাবেন। হয়তো এক সময় শাকিবের কাছ থেকেও মুখ ফিরিয়ে নিতে পারেন ক্যারিয়ার নিয়ে সংকটে পতিত হওয়া এই নায়িকা। তাই আব্দুল আজিজের পর পূজা চেরি কার বুকে আশ্রয় নেবেন – মিজান নাকি শাকিব, এই বিষয়ে তাই আগাম কিছুই বলা যাচ্ছে না।

এই বিষয়ে পূজা চেরির বক্তব্য জানতে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়গুলোকে গুজব বলে আখ্যায়িত করেছেন।

Previous articleতারেক রহমানের চাঁদাবাজির হাতিয়ার নাগরিক টিভি
Next articleকলকাতায় মডেল ও অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত দেহ উদ্ধার

Leave a Reply