আসছে ১৭ জুন দেশজুড়ে মুক্তি পাবে নিরব-মিথিলা জুটির প্রথম সিনেমা ‘অমানুষ’। প্রথমবারের মতো বড় পর্দায় আসছেন ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ নামের এই সিনেমাটিতে তিনি জুটি বেঁধেছেন চিত্রনায়ক নিরব হোসেন-এর সঙ্গে। বনদস্যুর গল্পে নির্মিত সিনেমাটি গত বছরের ২৪ নভেম্বর (বুধবার) প্রেক্ষাগৃহে মুক্তির অনুমতি পেলেও সে বছর নানা কারণে সিনেমাটি মুক্তি পায়নি।

এ প্রসঙ্গে নিরব বলেন, গেল ঈদুল ফিতরের সিনেমা দিয়ে দর্শক আবারও সিনেমা দেখতে শুরু করেছে। এটা আমাদের বাংলা চলচ্চিত্রের জন্য ইতিবাচক। এই ধারা অব্যাহত থাকলে সিনেমার হারানো সুদিন ফেরাতে আর বেশি দিন লাগবে না। তারই ধারাবাহিকতায় ১৭ জুন দেশজুড়ে মুক্তি পাবে ‘অমানুষ’ সিনেমাটি।

যোগ করে তিনি আরও বলেন, সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশের পর দর্শকদের ইতিবাচক সাড়া পেয়েছি। জঙ্গলে শুটিং করেছি প্রতিকূল পরিবেশে। কাজটি করতে আমাদের চেষ্টার কমতি ছিল না। আশা করি, দর্শকদের সিনেমাটি ভালো লাগবে।

সিনেমাটির ফার্ষ্ট লুক প্রকাশ্যে আসতেই নিরব-মিথিলার নতুন লুক প্রশংসিত হয়। ফর্ষ্ট লুকে ভয়ংকর রুপে দেখা যায় তাদেরকে। পোস্টারে নিরবকে অমানুষ রুপে হাজির করা হলেও মিথিলাকেও হাজির করা হয়েছে ভয়ংকর নারী রুপে। তাই সিনেমাটিতে আসলে অমানুষ চরিত্রে কে অভিনয় করেছেন প্রশ্ন এখন সেটাই। দর্শকের মনে তৈরি হয়েছে রহস্য। তবে সব রহস্যের জট খুলবে ১৭ জুন।

নিরব-মিথিলা ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মিশা সওদাগর, শাহেদ আলী, কাজী নওশাবা আহমেদ, রাশেদ মামুন অপু, আনন্দ খালেদ, ক্রিস্টিয়ানো তন্ময়, ফারহান খান রিও প্রমুখ।

সিনেমায় প্রথম জুটি হলেও নিরব-মিথিলার বন্ধুত্ব এক যুগের বেশি। এর আগে তারা ২০০৫ সালে অমিতাভ রেজার নির্দেশনায় একটেল মোবাইল ফোনের বিজ্ঞাপনচিত্রে প্রথমবার একসঙ্গে কাজ করেন। পরের বছর তারিক আনাম খানের পরিচালনায় রুচির একটি পণ্যের বিজ্ঞাপনে তাদের দেখা যায়। এরপর বিভিন্ন ফটোশুটে দেখা গেলেও এক যুগ পর ভিউজুয়ালে ফের তারা একসঙ্গে কাজ করেছেন। এবার তাদের রসায়ন দেখা যাবে বড় পর্দায়।

Previous articleগোপনেই বিয়ের পিঁড়িতে বসেছেন সানাই মাহবুব
Next articleফরিদুল হাসানের শর্টফিল্ম ‘দ্যা হাঙ্গার’’

Leave a Reply