গীতিকার , প্রযোজক ও অভিনেতা আবু সাঈদ খান। অভিনেতা হিসেবে আন্তর্জাতিক উচ্চতায় আসিন হয়েছেন জয়নগরের জমিদার খ্যাত এই অভিনেতা। পেয়েছেন শ্রেষ্ঠ অভিনেতা এওয়ার্ড। সিনেমেকিং ইন্টারন্যাশনাল ফিল্ম ফ্যাসটিভেল’২০২০ এ এম সাখাওয়াৎ হোসেন’র ” জয়নগরের জমিদার ” চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি এ সম্মানে ভূষিত হয়েছিলেন। তারই সেমন্তী মিউজিক এর ব্যানারে নির্মিত নারী বিদ্রোহের পটভূমির ছবি ছিলো ” জয়নগরের জমিদার”।

এবার তিনি তার ব্যানার থেকে নির্মাণ করতে যাচ্ছেন নতুন ছবি। দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত নতুন ছবিটির নাম ‌‌‘সুজন মাঝি’। ‘সুজন মাঝি’ ছবিতে দর্শক আশির দশকে ফিরে যেতে পারবে। রোমান্টিক প্রেমের হিস্টোরি ও প্রতিবাদি নারী নেতৃত্ব ছবিতে তুলে ধরেছে দেলোয়ার জাহান ঝন্টু। এরই মধ্যে তারা ছবিটির শুটিং যাওয়ার প্রস্ততি নিয়েছেন। আগামী ৩০ মে হতে ছবির টানা শুটিং চলবে বলে জানান ছবির প্রযোজক আবু সাঈদ খান।

আবু সাঈদ খান বলেন, আমারা আমাদের নতুন ছবি ‘সুজন মাঝি’র শুটিং ৩০ তারিখ হতে টানা করে শেষ করে দিবো। আপনারা দোয়া করবেন যেন কাজটি সুন্দর মতো শেষ করতে পারি। আরেকটি কথা বলবো যেন আমাদের এফডিসিতে নতুন নতুন প্রজোযক এসে যেন স্থান করতে পারে সেই দোয়াও করবেন।

ছবিটি নিয়ে তিনি বলেন, আমার এই ছবিটি প্রেমের ছবি। আর এখানে পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু যে কিনা অনেক জ্ঞানী এবং গুনীজন। আমি আশা করি আমার এই সিনেমার প্রতি আমার যে প্রাত্যশা এটা বিফলে যাবে না।

রোমান্টিক প্রেমের ‘সুজন মাঝি’ ছবিতে অভিনয় করবেন- নিপুণ, ফেরদৌস, কাজী হায়াত ও গাঙ্গুয়া সহ অনেকে । ছবিটির সব গুলো গান লিখেছেন ছবির প্রযোজক আবু সাঈদ খান।

Previous articleশনিবার মাছরাঙা টেলিভিশনে লিটু করিম এর টেলিফিল্ম ‘বৈরিতা’
Next articleসঙ্গীত তারকা জেমস বাংলালিংকের বিরুদ্ধে মামলা প্রত্যাহার করলেন

Leave a Reply