জাজ মাল্টিমিডিয়ার পোড়ামন ২ ছবির মাধ্যমে
নির্মাতা রায়হান রাফি, যার বড় পর্দায় অভিষেক হয়েছিলো। এরপর বেশ কিছু চলচ্চিত্র দিয়ে বেশ আলোচনায় উঠে আসেন তিনি। দীর্ঘদিন পর ঐ প্রযোজনা প্রতিষ্ঠান থেকে গেল বছরের অক্টোবরে ‘রাস্তা’ শিরোনামে নতুন একটি সিনেমার ঘোষণা দিয়েছিল রাফি। এই সিনেমায় জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদের বিপরীতে অভিনয় করবেন একজন নবাগত নায়িকা, জানুয়ারিতে সিনেমাটির শুট শুরু হবে। সেই জানুয়ারি গড়িয়ে এখন মে।

সিনেমাটির নতুন খবর হচ্ছে, আগামী মাস থেকে সিনেমাটির শুট শুরু হতে যাচ্ছে। আর এই সিনেমায় সিয়াম আহমেদের নায়িকা হচ্ছেন স্নিগ্ধা চৌধুরী। সাউথইস্ট ইউনিভার্সিটি থেকে পড়াশোনা করা স্নিগ্ধা বর্তমানে মডেলিংয়ের সঙ্গে যুক্ত রয়েছেন।

এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নায়িকাকে নিয়ে এখন তেমন ভাবে কোন আলোচনা না হলেও কয়কদিন আগে ‘শান’ সিনেমার বিশেষ প্রদর্শনীর দিন আব্দুল আজিজের সঙ্গে উপস্থিত ছিলেন এই স্নিগ্ধা চৌধুরী।

ক্যারিয়ারের প্রথম ছবি নিয়ে স্নিগ্ধা বলেন, নানা কারণেই এতদিন সিনেয়ার কাজটি শুরু হয়নি তবে সব কিছু ঠিক তাকলে আগামী জুন মাসে ছবিটির শুটিং শুরু হবে।

উল্লেখ্য, রায়হান রাফি পরিচালিত এই সিনেমায় নায়ক সিয়াম আহমেদ পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন মাত্র এক হাজার এক টাকা। এর আগে নির্মাতা রায়হান রাফি ও সিয়াম জুটি বেঁধে জাজ মাল্টিমিডিয়ার ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমায় কাজ করেছেন।

Previous articleসামাজিক যোগযোগ মাধ্যমে সরকার বিরোধী বেপরোয়া অপপ্রচার
Next articleকোন অভিমানে ঝরে গেল কন্ঠশিল্পী নিলয়ের প্রান

Leave a Reply