শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
Uncategorized

চারদিনের পরিচয়ে পাঁচদিনের মাথায় বিয়ে করলেন চিত্রনায়িকা এমিয়া এমি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৩ মে, ২০২২

রবিবার (২২ মে) সন্ধ্যায় রাজধানীর একটি কাজী অফিসে কাছের কয়েকজন বন্ধুবান্ধবদের উপস্থিততে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে ‘ডনগিরি’ চলচ্চিত্রের চিত্রনায়িকা এমিয়া এমি।এমিয়া এমি’র স্বামী নাম ফাহেয়াজ শাহরুখ। তিনি পেশায় একজন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং। তাঁর গ্রামের বাড়ি কুমিল্লা হলেও জন্ম ও বেড়ে উঠে ঢাকায়।

বিয়ে প্রসঙ্গে চিত্রনায়কা এমি বলেন, আমাদের কমন ফ্রেন্ডের মাধ্যমে পরিচয়। তা-ও সেটা চারদিনের,পরিচয়ের পাঁচদিনের মাথায় আমাদের দু’জনের মনে হল।আমারা সারাজীবন একসঙ্গে থাকতে চাই। এক ঘন্টার ডিসিশনে বিয়ে করেছি আমরা। তাই সবাইকে যেভাবে বলতে পারিনি। ইচ্ছে আছে শিগগিরই বিবাহ সংবর্ধনা অনুষ্ঠান করবো।তখন সবাই দাওয়াত করার পরিকল্পনা আছে।

সকলের কাছে দোয়া চেয়ে এমিয়া এমি বলেন, যে বিশ্বাস, ভালোবাসা নিয়ে দাম্পত্য জীবন শুরু করেছি; সারাজীবন যেন এটা বজায় থাকে।

হানিমুন প্রসঙ্গে এমি বলেন, ফাহেয়াজ শাহরুখ লন্ডনে চলে যাবে।তাই সেভাবে হানিমুনের এখনো কোনো পরিকল্পনা করা হয়নি। তবে ইচ্ছে আছে আমাদের হানিমুনটা পবিত্র হজ্জের মাধ্যমে শুরু করার।

উল্লেখ্য,মডেল ও অভিনেত্রী এমিয়া এমি ২০১৯ সালে শাহ আলম মন্ডল পরিচালিত ‘ডনগিরি’ সিনেমায় নায়ক বাপ্পি চৌধুরীর বিপরীতে দেখা গেছে।এ সিনেমাটি সংকটের বাজারে বেশ সাড়া ফেলেছিল।কিন্তু এরপর বেশ লম্বা সময় তিনি ছিলেন মিডিয়ার বাইরে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ