ভালোবাসা যদি ভুল হয় / এমন ভুল করিতে চাই / বার বার / লক্ষ কোটি বার – কবিতায় এভাবেই প্রিয়তমাকে সম্প্রতি ভালোবাসার কথা জানিয়েছিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। তার ‘ভুল’ শিরোনামের কবিতাটি বৃহস্পতিবার (১৯ মে) ফেসবুকে প্রকাশের পর মিডিয়াপাড়ায় শুরু হয় জোর গুঞ্জন। সবার একই প্রশ্ন – কাকে ভালোবাসার কথা জানাচ্ছেন ঢালিউডের প্রভাবশালী এই রোম্যান্টিক প্রযোজক ?

এটা নিয়ে গণমাধ্যমে খবর প্রকাশের পর ও ফেসবুকের নানা সূত্র ধরে আন্দাজ করা হয় তিনি চিত্রনায়িকা অধরা খানকে উদ্দেশ্য করে কবিতায় এসব শব্দ চয়ন করেছেন। কারণ এই কবিতার নিচে অধরা মন্তব্য করেন – কারো লেখায় অন্যরকম ভালো লাগা কাজ করে।

একই কবিতার নিচে এর আগে অধরা ইংরেজিতে কমেন্ট করেন, কবিতার শব্দগুলো হৃদয় গহীনের কথা বলছে। ভালোবাসা যে সুন্দর তাও প্রকাশ করছে।

আবদুল আজিজ তার ওই প্রেমের কবিতার পরের পঙক্তিতে লিখেছেন, তোমার হাতে হাতটি রেখে / করতে চাই সারা জীবন পার / বিধাতার কাছে একটাই চাওয়া / এপারেতে পাই যেন তোমায় কাছে / ওপারেতে যেন মোরা থাকি সাথে ।

এমন প্রেমময় কবিতায় অধরার বক্তব্যের পর আজিজ লিখেছেন, ধন্যবাদ, তোমার মন্তব্য আমার জন্য অনেককিছু।

এর পরেই আব্দুল আজিজের মন্তব্যে ‘লাভ’ রিঅ্যাক্ট দিতে ভুল হয়নি অধরার।

জানা যায়, রমজান মাসের এক রাতে মিডিয়া সংশ্লিষ্ট একটি সেহরী নাইটে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত হন অধরা খান। সেখানে আব্দুল আজিজও আমন্ত্রিত অতিথি ছিলেন। পরে এক রেস্তোঁরায় আয়োজিত ওই সেহরী নাইটে এক টেবিলে বসে সেহরী করেন অধরা খান ও আবদুল আজিজ। একই টেবিলে সেহরী করেন মিডিয়া সংশ্লিষ্ট আরও কয়েকজন। সেখানকার একটি ছবি গণমাধ্যমে প্রকাশ হওয়ার পর অধরা ও আজিজকে নিয়ে শোরগোল পড়ে যায়। আর তখনই তাদের প্রেমের গুঞ্জন শোনা যায়। এরপর আব্দুল আজিজের ফেসবুকে লেখা কবিতা ও অধরার মন্তব্য তাদের প্রেমের গুঞ্জনের আগুনে ঘি ঢালে। তাই সিনেপাড়ার মৌমাছিরা গুণগুণ করে তাদের প্রেমের গান গাইছে।

জানা যায়, চিত্রনায়িকা অধরা খান বর্তমানে তার পারিবারিক ব্যবসার কারণে আমেরিকায় অবস্থান করছেন। এই বিষয়টি মেসেঞ্জারে তার কাছে উপস্থাপন করা হয় প্রতিক্রিয়া জানার জন্যে। তবে তিনি তাতে সাড়া দেননি।

এই বিষয়ে অবশ্য আবদুল আজিজও সাড়া দেননি। তিনিও এখন পর্যন্ত কোনো আনুষ্ঠানিক বক্তব্য দেননি। মৌনতাই সম্মতির লক্ষণ – প্রচলিত এমন কথার সুরে সুর মিলিয়ে তাই বলা যায়, ‘সম্ভবত’ প্রেম করছেন প্রযোজক ও নায়িকা।

অন্যদিকে, অধরা খানের প্রথম ছবি ‘নায়ক’ এর আমেরিকা প্রবাসী মোহাম্মদ মিজানুর রহমান মিজানও নাকি তার ছবির নায়িকার প্রতি অনুরক্ত। তার ফেসবুকে দেখা গেছে, অধরা খান আমেরিকা যাওয়ার পর তিনি মালদ্বীপে শুট করা অধরার একটি গ্ল্যামারাস ছবি পোস্ট করে তাতে ক্যাপশন দেন – এই ছ‌বি দে‌খে তো শা‌কিব‌কে বল‌তে হ‌বে- ভাই আ‌গে তু‌মি সিক্স প্যাক বানাও, তারপর আ‌মি না‌য়িকা নিয়ে নিউইয়র্ক আসতে‌ছি। প্রযোজক মিজানের এই পোস্টের পরদিনই প্রযোজক আবদুল আজিজ তার আলোচিত এই প্রেমের কবিতা ফেসবুকে পোস্ট করেন। আর এর পরেই গণমাধ্যমকর্মীদের মাঝে আলোচনা – সুন্দরী নায়িকা অধরা খানের মন জয় করতেই কি তবে দুই প্রযোজকের সোশ্যাল মিডিয়ায় নায়িকার প্রতি এমন প্রেমানুরাগ প্রকাশ পাচ্ছে ?

প্রসঙ্গত, চিত্রনায়িকা অধরা খান অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছে। সেগুলো হলো – নায়ক, মাতাল ও পাগলের মতো ভালোবাসি। এছাড়া তার আরও কয়েকটি ছবির কাজ চলছে।

Previous articleশিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে আপিল শুনানি দিন পিছিয়ে ৫ জুন ধার্য করেছেন
Next articleঈদের নাটকে প্রশংসায় ভাসছে অভিনেতা ফারহান

Leave a Reply