গত কয়েক মাস ধরেই দফায় দফায় জল্পনা। ফের নাকি মা হতে চলেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন! সে খবরে অবশ্য সিলমোহরও দিতে পারেননি কেউই। এবার ‘কান’-এ যেতেই নতুন করে কানাঘুষো শুরু রাই-সুন্দরীকে নিয়ে। সে চর্চা নিজেই উস্কে দিলেন বচ্চন পরিবারের বউমা।

বরাবরই ‘কান’-এ সকলের নজরে থাকে ঐশ্বরিয়ার সাজ। প্রতি বছরই তাতে নিত্যনতুন চমক নিয়ে হাজির হন অভিনেত্রী। কোনও বার নজরকাড়া গাউনে, কখনও বেগুনি লিপস্টিকে, কখনও বা গয়নার কায়দায় রীতিমতো চর্চায় থাকেন রাই-সুন্দরী। তাতেই যেন এবারে ছন্দপতন! ফ্যাশন-সচেতন অনুরাগীদের চোখে কেমন যেন অদ্ভুত ঠেকেছে ঐশ্বরিয়ার সাজ। আর তাতেই ফের নতুন করে জল্পনার সূত্রপাত।

রেড কার্পেটে রাই-সুন্দরীকে দেখে অনেকেই বলছিলেন, ঐশ্বরিয়া রাই বচ্চন দ্বিতীয়বার মা হতে চলেছেন। আর তাতে ঢাকাচাপা দিতেই এবার এমন বেখাপ্পা সাজ! সেই কানাকানি আরও বাড়ল ‘কান’ থেকে ফিরতেই।

স্বামী অভিষেক বচ্চন এবং মেয়ে আরাধ্যার সঙ্গে সোমবার রাতেই মুম্বাইয়ে পৌঁছেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ঢিলেঢালা কালো টপ, তার উপরে প্রায় আলখাল্লার ধাঁচে লম্বা ঝুলের জ্যাকেট। পাপারাৎজিদের ক্যামেরায় সেই ছবি ছড়াতেই মন্তব্যের বন্যা।

কেউ লিখছেন, এ তো অন্তঃসত্ত্বাই মনে হচ্ছে ঐশ্বরিয়াকে!কারও আবার রসিকতা, ‘ভারতে কি আজকাল বেশি ঠান্ডা পড়ছে? বচ্চনদের দেখে মনে হচ্ছে বরফ পড়ছে দেশে!’ কিন্তু যা রটছে, তা কি ঘটছেও? জবাব দেবে কে!

Previous articleচারদিনের পরিচয়ে পাঁচদিনের মাথায় বিয়ে করলেন চিত্রনায়িকা এমিয়া এমি
Next articleনতুন গান নিয়ে ফিরছেন পলিন ও নিপুণ

Leave a Reply