দর্শকজনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা দীর্ঘ দেড় যুগের বেশি সময় ধরে মিডিয়াতে নিয়মিত অভিনয় করছেন। সেই ২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। তারপর বিজ্ঞাপন দিয়ে শুরু করে প্রভা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটকে অভিনয়ের মাধ্যমে বেশ আলোচনায় চলে আসেন।

ছোট পর্দার এই লাস্যময়ী অভিনেত্রী নিপুণ রূপ-লাবণ্যে যেমন দর্শকের হৃদয়ে জায়গা করে আলোচিত হয়েছেন। ঠিক তেমনি বিয়ে এবং একটি অপ্রত্যাশিত ঘটনার কারণে হোঁচট খান তিনি। এই গল্পটি সবারই জানা।

তবে গত কয়েক বছরে নিজের সেই ঘটানাটি সামাল দিয়ে আবারও ঘুরে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। নিয়মিত অভিনয় করছেন তিনি। তবে এখন তিনি ব্যক্তিগত জীবন একেবারেই নিজের মতো করে আড়ালে রাখেন। সবাই যখন সামাজিক মাধ্যমে নিজেকে মেলে ধরেছেন এই সময়টাতে এসে। তিনি ঠিক তার বিপরীত নিজের ফেসবুক অ্যাকাউন্টটিও রাখেন প্রাইভেসিতে।

কিন্তু এ বছরের শুরুতেই গায়ক ইমরানের সঙ্গে তার প্রেমের গুঞ্জন চাউর হয়। তবে তাদের সম্পর্ক নিয়ে মুখে কিছু না বললেও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রভা জানিয়েছিলেন গত বছরটি তাকে বদলে দিয়েছে।

কিন্তু আবারও ভক্তের মনে প্রশ্ন উঠেছে গত শুক্রবার (২০ মে) প্রভার দেওয়া ইন্সটাগ্রামে পোস্ট করা ডে স্টোরি দেখে। সেই ডে স্টোরিতে তিনি লেখেন, ‘সম্পর্ক ভাঙ্গার আগে প্রত্যেকে বিশ্বস্ত থাকে। একজন একা থাকলে এবং ক্ষতির সাথে মোকাবিলা করে। এই প্রতারক এখন অন্য সম্পর্কে জড়িয়েছে।’

এর আগে তিনি বলেছিলেন, গত বছরটি আমাকে বদলে দিয়েছে। জীবনে যত খারাপ কিছুই ঘটুক না কেন, তা গ্রহণ করতে হবে। এটিও আমাকে বিশ্বাস করিয়েছে। খুব খারাপ কিছু প্রত্যাশা করলেই যে তা ঘটবে তা-ও নয়। ভালো-মন্দ দুটোই ক্ষণস্থায়ী।

Previous articleবড় পর্দায় ব্যস্ততা বেড়েছে দীপা খন্দকারের
Next articleতিন সন্তানকে নিয়ে দ্বিতীয়বারে বিয়ের পিঁড়িতে ‘বেবি ডল’ খ্যাত কনিকা কাপুর

Leave a Reply