ঢালিউড অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। সদ্য চাউর হয়েছে সৃজিতকে রেখে আরেক নির্মাতার সঙ্গে ‘প্রেমের সম্পর্কে’ জড়িয়েছেন।

জানা গেছে, কলকাতার পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে নাকি বিশেষ বন্ধুত্ব তৈরি হয়েছে তার। সহজভাবে বলায় যায়, এই পরিচালকের সঙ্গে ‘গোপনে প্রেম’ করছেন সৃজিত মুখার্জির বাংলাদেশী স্ত্রী মিথিলা। টালিউড অন্দরমহলে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে।

তবে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেবালয় জানান, তারা শুধুই বন্ধু। এর বাইরে মিথিলার সঙ্গে তার কোনো বিশেষ সম্পর্ক নেই। তার ভাষায়, মিথিলার সঙ্গে আগে আলাপ ছিল না। শুটিং সেটেই আলাপ হয়েছে। আর হ্যাঁ, মিথিলার সঙ্গে বন্ধুত্বটা খুব ভালো। তিনি অসম্ভব ইন্টারেস্টিং, শিক্ষিত ও বুদ্ধিমতী নারী। তার সঙ্গে গল্প করতে খুব ভালো লাগে। গানের সেন্স খুব ভালো। যদিও কাজ শেষ হয়ে গেছে। এখন খুব একটা কথা হয় না। আবার দেখা হলে আড্ডা হবে অবশ্যই।

দেবালয় আরও বলেন, এসব বিষয় কানে আসে, খুব মজাই লাগে। সারাক্ষণই চলে এগুলো। আর মিথিলার মতো বন্ধু পেলে ভালোই লাগবে। মিথিলা কলকাতায় থাকলে একসঙ্গে চা খেতাম। কফি খেতাম, আড্ডা হতো। আর মিথিলার বন্ধুর পরিধিটাও বিরাট। ভালোই লাগবে সেক্ষেত্রে।

সম্প্রতি দেবালয়ের মন্টু পাইলট-টু সিরিজে বহ্নি চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। এটি রীতিমতো ব্লকবাস্টারের তকমা পেয়েছে। তবে এতে মিথিলার অভিনয় ভালো লাগেনি অনেকের। সমালোচকরা বলছেন, তিনি খুব দুর্বল অভিনয় করেছেন। যদিও পরিচালক সেটা মানতে নারাজ।

উল্লেখ্য, মিথিলার প্রথম স্বামী জনপ্রিয় সঙ্গীতশিল্পী-অভিনেতা তাহসান রহমান খান। ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে বিয়ে করেন তারা। তাদের একমাত্র সন্তান মেয়ে আইরা। এক যুগ সংসার করার পর ২০১৭ সালের জুলাই মাসে তাদের বিবাহবিচ্ছেদ হয়।

এরপর ২০১৯ সালের ৬ ডিসেম্বরে আবারও ভালোবেসে সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। দ্বিতীয় বিয়ের দুই বছরের মধ্যেই এবার গুঞ্জন মিথিলার নয়া প্রেমের। যদিও গোটা ঘটনায় এখনও নীরব ভূমিকায় আছেন মিথিলা।

Previous articleতিন সন্তানকে নিয়ে দ্বিতীয়বারে বিয়ের পিঁড়িতে ‘বেবি ডল’ খ্যাত কনিকা কাপুর
Next articleনির্মিত হলো একক নাটক নিলয়-হিমি’র ‘বিপদে পড়ে বিয়ে’

Leave a Reply