ঢাকাই সিনেমায় নতুন প্রজন্মের উঠতি নায়িকা অধরা খান। ‘নায়ক’ চলচ্চিত্রের মাধমে তার অভিষেক হয়। এরপর মুক্তি পায় ‘মাতাল’ ও ‘পাগলের মতো ভালোবাসি’ নামের সিনেমা দুটি। তবে অধরার তিনটি সিনেমাই মুখ থুবড়ে পড়ে। এরপর এই নায়িকার নতুন কোনো সিনেমা মুক্তি না পেলেও বিভিন্ন কারণে ছিলেন আলোচনায়।

সম্প্রতি গুঞ্জন চাউর হয়েছে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে নতুন প্রেমে জড়িয়েছেন অধরা। তাই তো মধ্যেরাতেও প্রযোজকের ডাকে সাড়া দিচ্ছেন এই ‘মাতাল’ নায়িকা। প্রায় সময়ই প্রযোজকের সঙ্গে সময় কাটে বলে গুঞ্জন রয়েছে। শুধু তাই নয় প্রযোজক তাঁর জন্য লিখেছেন কবিতাও।

কবিতার নিচে অধরা খান লিখেছেন, এই শব্দগুলো এমন যা সত্যিকার অর্থে একে অপরের অভ্যন্তরীণ অনুভূতিগুলোকে বর্ণনা করে। এই কবিতার শব্দগুলো এমন অর্থ বহন করে যে তারা প্রমাণ করে যে প্রেম সত্যিই সুন্দর। আবারও লেখা এগিয়ে নেয়ার জন্য ধন্যবাদ। কারও লেখায় অন্যরকম ভালো লাগা কাজ করে।

অধরার সেই কমেন্টে লাভ রিয়েক্ট দিয়েছেন আজিজ। এবং জবাবে লিখেছেন, ধন্যবাদ… তোমার এই কমেন্ট আমার জন্য অনেক।

এদিকে, বর্তমানে নায়িকা অধরা অবস্থান করছেন আমেরিকায়। যেখানে এখন আছেন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। গুঞ্জন শোনা যাচ্ছে শাকিব খানের সাথে সিনেমার করতে তাঁর সাথে সক্ষতা তৈরী করতেই হুট করে আমেরিকা উড়াল দিয়েছেন এই নায়িকা।

অধরার প্রেমের খবর এবারই প্রথম নয়। চিত্রনায়ক বাপ্পি চৌধুরী, এক পরিচালক নেতা, প্রযোজকসহ নায়িকার একাধিক প্রেমের কথা ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যায়। এমনকি অধরার গোপন বিয়ের খবরও জানা গেছে!

ভ্রমণপিপাসু নায়িকার বিদেশ যাত্রা নিয়েও রয়েছে নানান কথা। তবে অধরার দাবি, পারিবারিক ব্যবসার কারণে তাকে বছরে একাধিক বার বিদেশ যেতে হয়।

বর্তমানে অধরার হাতে রয়েছে অহিদুজ্জামান ডায়মন্ডের ‘কোভিড নাইনটিন ইন বাংলাদেশ’, সৈকত নাসির পরিচালিত ‘বর্ডার’, অপূর্ব রানার ‘উন্মাদ’ ও ‘গিভ অ্যান্ড টেক’ সিনেমাগুলি। তবে শোনা যাচ্ছে, ‘উন্মাদ’ ও ‘গিভ অ্যান্ড টেক’ সিনেমা দুটি আর আলোর মুখ দেখবে না।

Previous article‘প্রেম পুরান’ সিনেমায় বুবলীর নায়ক সাজ্জাদ
Next articleসেন্সর বোর্ড ছাড়পত্র পেল জয়া আহসান’র ‘বিউটি সার্কাস’

Leave a Reply