চ্যানেল আইয়ের আলোচিত রিয়েলিটি শো ‘কে হবে মাসুদ রানা’র প্রথম রানার আপ হিসেবে উঠে আসা সাজ্জাদ হোসাইন কাজ শুরু করেছেন বেঙ্গল মাল্টিমিডিয়ার ছবিতে। আর এ ছবিতে সহ-শিল্পী হিসেবে পেয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলীকে। ত্রিভুজ প্রেমের গল্পে নির্মানাধীন এ সিনেমার নাম ‘প্রেম পুরান’। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন মাহমুদ হাসান শিকদার ও মাসুদ মহিউদ্দিন।

শুক্রবার(২০ মে) বরিশালের বরগুনায় মহরতের মাধ্যমে শুরু হয়েছে চলচ্চিত্রটির শুটিং। এতে প্রথম দিন থেকে শুটিংয়ে অংশ নিয়েছেন সাজ্জাদ-বুবলী দুজনেই। ত্রিভুজ প্রেমের গল্পের এ সিনেমায় সাজ্জাদের প্যারালাল নায়ক হিসেবে রয়েছেন জিয়াউল রোশান। দ্বিতীয় লটের শুটিংয়ে ‘প্রেম পুরান’ ইউনিটের সঙ্গে যুক্ত হবেন তিনি।

সাজ্জাদ বলেন,’ছবিটিতে আমার চরিত্রে টুইস্ট আছে। আমার মনে হয়েছে এই চরিত্রে সুন্দরভাবে নিজেকে মেলে ধরতে পারব। অনেক সুন্দর একটি গল্প। ফোক রোমান্টিক ধাচের গল্পে ফাইট আছে। আশা করছি ভালো কিছু উপহার দিতে পারব।’

সহশিল্পী হিসেবে বুবলীকে গ্রেট-অভিনেত্রী বললেন সাজ্জাদ। বললেন, ‘তার সাথে প্রথম কাজ করছি। অনেক ভালো মানের একজন আটিস্ট সে। কাজ করে মনে হয়েছে উনি অনেক গুণী ও ভালো একজন মানুষ।

সম্প্রতি সাজ্জাদ শেষ করেছেন জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘মোনা’ সিনেমার কাজ। এটি পরিচালনা করছেন কামরুজ্জামান রোমান। এছাড়া, কোরবানীর ঈদে ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে মুক্তি পেতে যাচ্ছে সাজ্জাজ অভিনীত ‘নেটওয়ার্ক’ ওয়েব সিরিজ।

Previous articleইউনিসেফ এর সঙ্গে বিদ্যা সিনহা মিম
Next articleশাকিবকে পেতে আমেরিকায় অধরা খান!

Leave a Reply