বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
Uncategorized

কর্ণিয়া’র চ্যানেলে জনপ্রিয়তা বাড়ছে সাদী’র সঙ্গে গান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

এই প্রজন্মের স্টেজ মাতানো সঙ্গীতশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। স্টেজ শো’গুলোতে কর্ণিয়া’র রয়েছে বেশ চাহিদা। নিজের ভিন্ন ধরনের গায়কী দিয়ে কর্ণিয়া শ্রোতা-ভক্ত দর্শককে মুগ্ধ করেছেন। যে কারণে দেশ বিদেশে তার গায়কী’র এক আলাদা একদল ভক্ত রয়েছে। তাদের জন্য এবং অন্যান্য শ্রোতাদের জন্য কর্ণিয়া এই করোনাকালীন সময়েও নতুন নতুন গান প্রকাশ নিয়ে সবসময়ই ভালো ভালো গানের কথা ভেবেছিলেন।

সেই ভাবনারই প্রকাশ কর্ণিয়া ও এই প্রজন্মের শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী শেখ সাদী’র প্রথম দ্বৈত গান ‘ইচ্ছে হলে’। গেলো বছরের এই সময়ে গানটি কর্ণিয়া’র নিজস্ব ইউটিউব চ্যানেল ‘কর্ণিয়া’তে গানটি প্রকাশ পায়। গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং সুর সঙ্গীত করেছেন শাহরিয়ার আলম মার্সেল। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সাইফুল ইসলাম রোমান। কর্ণিয়া’র নিজের চ্যানেলে গানটির জনপ্রিয়তা নিয়ে মুগ্ধ কর্ণিয়া। এরইমধ্যে ১৮ লক্ষ ভিউয়ার্স গানটি উপভোগ করেছেন।

গানটি প্রসঙ্গে কর্ণিয়া বলেন,‘ অনেকদিন ধরেই ভাবছিলাম একটি সফট রোমান্টিক ঘরানার দ্বৈত গান করবো। এই গানটি প্রথম শুনেই আমার খুউব ভালোলেগে যায়। এমনিতেই আমি জীবন ভাইয়ের লেখা খুউব পছন্দ করি। তার লেখা গান আমার প্রথম গাওয়া। আর নতুনদের মধ্যে শেখ সাদী খুউব ভালো করছে-এটা আমাকে আমারই বন্ধু জুয়েল মোর্শেদ বলেছিলো। যে কারণে শেখ সাদী’র সঙ্গেই গানটি করার আগ্রহ প্রকাশ করি। সবকিছু মিলিয়ে খুউব সুন্দর একটি শ্রæতিমধুর গান হয়েছে। গানটির মিউজিক ভিডিও দারুণ হয়েছে। গানটি এরইমধ্যে বেশ সাড়া পেয়েছে। আমার বিশ্বাস যতোদিন যাবে গানটি আরো দর্শকপ্রিয়তা পাবে।

শেখ সাদী বলেন,‘ ইচ্ছে হলে আমার জীবনের প্রথম দ্বৈত গান। কর্ণিয়া আপুর সঙ্গে যেমন আমার প্রথম গান ঠিক তেমনি জীবন ভাইয়ের লেখা গান গাওয়া প্রথম। কর্ণিয়া আপু নি:সন্দেহে একজন গুনী শিল্পী। তিনি আমাকে খুউব সহযোগিতা করেছেন। সবকিছু মিলে একটি দারুণ গান হয়েছে। আমি গানটি গাইতে গিয়ে এবং মিউজিক ভিডিও করার সময়টুকু খুউব এনজয় করেছি। রোমান্টিক ঘরানার এই গানটি এরইমধ্যে শ্রোতাদের ভালোলাগায় পরিণত হয়েছে। শ্রোতা দর্শকের সাড়ায় আমি মুগ্ধ।

সাদীর এরইমধ্যে প্রকাশিত হয়েছে নতুন গান ‘ভীষণ ভালোলাগে’। লিখেছেন মেহেদী হাসান লিমন, সুর সঙ্গীত করেছেন মার্সেল। কর্ণিয়ার সর্বশেষ প্রকাশিত গান ছিলো গেলো ঈদে। গানটি ছিলো ‘শাকালাকা মন’। আরজিনের কথায় গানটির সুর সঙ্গীত করেছেন নাভেদ পারভেজ। এছাড়া শিগগিরই তার নিজের চ্যানেলে প্রকাশ পাবে ‘তোমাকে যে চাই’ শিরোনামের গান। কর্ণিয়ার স্বামী নাবিলের সঙ্গে আগামী ২০ মে বিবাহের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ