শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
Uncategorized

অবশেষে প্রেক্ষাগৃহে আসছে ইমন-সালওয়ার ‘বীরত্ব’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

২০২০ সালে ‘বীরত্ব’ সিনেমার কাজ শুরু করেন ইমন। তরুণ নির্মাতা সাইদুল ইসলাম রানা পরিচালিত এই সিনেমায় ইমনের বিপরীতে অভিনয় করেন নিশাত নাওয়ার সালওয়া। দীর্ঘদিন ধরে সিনেমাটির কোনো আপডেট জানাননি নির্মাতা।

সম্প্রতি জানা যায়, ‘বীরত্ব’র শুটিং শেষ। চলতি বছরেই প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে। বর্তমানে ভারতের চেন্নাইয়ে পোস্ট প্রোডাকশনের কাজ হচ্ছে।

সাইদুল ইসলাম রানা বলেন, ‘দর্শকদের ভালো সিনেমা উপহার দিতে চেষ্টার কমতি রাখছি না। সম্পূর্ণ মৌলিক গল্পের বাণিজ্যিক সিনেমা এটি। এটুকু বলতে পারি, গতানুগতিক ধারার সিনেমাগুলো থেকে একটু আলাদা ফ্লেভার পাবেন।’

দেশে ফিরেই সেন্সর বোর্ডে সিনেমাটি জমা দেবেন বলে জানান নির্মাতা।

সিনেমাটি নিয়ে নায়ক ইমন বলেন, ‘দর্শক এ সিনেমায় যেমন নতুন গল্প খুঁজে পাবে, তেমনি চমৎকার লোকেশন দেখবে। আমি নিজেও টিমের ডেডিকেশনে মুগ্ধ! কোনো প্রকার সেট নির্মাণ করে নয়, শুরু থেকে একেবারে রিয়েল সব লোকেশনে কাজ করে আসছি। এটা হতে যাচ্ছে আমার জন্য নতুন টার্নিং পয়েন্ট।’

সিনেমায় রাজু নামে চিকিৎসকের চরিত্রে অভিনয় করেছেন ইমন। এতে তার বিপরীতে  দেখা যাবে সালওয়াকে একটি ভিন্ন চরিত্রে। সিনেমায় মফস্বল শহরের নানা বিষয়, একটি যৌনপল্লী, সেখানকার মানুষের জীবনসহ আরো কিছু সামাজিক ইস্যু উঠে আসবে।

পরিচালনার পাশাপাশি সিনেমার চিত্রনাট্য ও সংলাপ করেছেন নির্মাতা নিজেই।

সিনেমার অন্যতম গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন নিপুণ। এ সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মতো নিজের অভিনীত সিনেমার বাইরের কোনো আইটেম গানে কোমড় দুলিয়েছেন মিষ্টি জান্নাত। সিনেমার বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন বড়দা মিঠু,আহসান হাবীব নাসিম, ইন্তেখাব দিনার, জয়ন্ত চট্টোপাধ্যায়সহ অনেকে। পিং পং এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন শুক্লা বণিক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ