ঢালিউডের করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার কারণে আটকে থাকা সিনেমাগুলো মুক্তি পাওয়া শুরু করেছে। গেল ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে চারটি সিনেমা। এরই ধারাবাহিকতায় আগামী জুন মাসে মুক্তি পাচ্ছে শান্ত খান ও কলকাতার শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনীত ‘বিক্ষোভ’ সিনেমাটি।

বাংলাদেশে নিরাপদ সড়ক আন্দোলন নিয়ে নির্মিত হয়েছে ‘বিক্ষোভ’ সিনেমা। এই সিনেমায় প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের নতুন প্রজন্মের চিত্রনায়ক শান্ত খান ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সিনেমাটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি।

সিনেমাটির নির্মাণ কাজ অনেক আগেই শেষ হয়ে গেলেও করোনা পরিস্থিতির কারণে মুক্তি দিতে পারেনি প্রযোজনা সংস্থা। তবে সুখবর হচ্ছে, দীর্ঘ অপেক্ষার পর আগামী ১০ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। প্রেক্ষাগৃহের সঙ্গে শাপলা মিডিয়ার ওটিটি প্লাটফর্ম সিনেবাজেও মুক্তি দেওয়া হবে নতুন এই সিনেমাটি।বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক শান্ত খান।

এ প্রসঙ্গে শান্ত খান বলেন, সিনেমাটিতে আমি একজন ছাত্রের চরিত্রে অভিনয় করেছি। এতে দেখানো হবে, আমরা সবাই নিরাপদ সড়কের আন্দোলনে নামি। এতে আমার সঙ্গে কাজ করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সহশিল্পী হিসেবে সে খুবই ভালো।

যোগ করে শান্ত আরও বলেন, প্রতিটি দৃশ্যের আগে তার সঙ্গে আলাপ হতো। এখানে সে আমার শিক্ষিকার চরিত্রে অভিনয় করেছেন। এর চেয়ে বেশি কিছু বলতে চাচ্ছি না। তবে এটুকু বলতে পারি, সিনেমাটি দেখে দর্শক নিরাশ হবে না।

শান্ত-শ্রাবন্তী ছাড়া এই সিনেমায় আরও অভিনয় করেছেন প্রয়াত অভিনেতা সাদেক বাচ্চু, রাহুল দেব, রজতাভ দত্ত, শুভশ্রী কর, সাবেরী আলমসহ আরও অনেকে। ‘বিক্ষোভ’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান স্টোরি স্প্ল্যাশ মিডিয়া। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী পিংকি খান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের মেয়ে।

Previous articleএবার শিল্পার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে অবৈধ অর্থ লেনদেনের অভিযোগ
Next articleসিঁথির কণ্ঠে বাংলায় ‘পুষ্পা’ ছবির ‘স্বামী স্বামী’

Leave a Reply