দর্শকদের বিনোদন দিতে হাজির হয়েছিল নতুন ইউটিউব চ্যানেল ‌‘হাউজফুল’। এখান থেকে প্রচার হয়েছে বিকাশ নিবেদিত পাঁচটি শর্টফিল্ম ও ও দুটি নাটক। সেগুলো দর্শকের সাড়া পেয়েছে। এমনটাই জানালেন এর কর্ণধার সাজু মুনতাসীর।

হাউজফুলের আয়োজনে ছিল পাঁচটি শর্টফিল্ম। এগুলো নির্মাণ করেছেন মাবরুর রশিদ বান্না। নাম ‌‘আড্ডা’, ‘প্রাঙ্ক’, ‘লেখক’, ‘দ্য লাস্ট হোপ’ এবং ‘এঙ্গেজমেন্ট’। এগুলোর বিভিন্ন চরিত্রে অভিনয় করে প্রশংসা পাচ্ছেন সজলসহ অন্যান্য তারকাশিল্পীরা।

এছাড়াও হাউজফুল নতুন শুরুতেই চমক দেখিয়েছে মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘ঝিলমিল’ নামের নাটক দিয়ে। ঈদ বিনোদনের অনুষঙ্গ হিসেবে তৌসিফ মাহবুব ও সাফা কবির জুটির নাটকটি মনে ধরেছে দর্শকের।

এই আয়োজনে যুক্ত থেকে রাফাত মজুমদার রিংকু নির্মাণ করেছেন ‘সিরিয়াস কোনো ব্যাপার না’ নামের নাটকটি। এতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও লাক্স তারকা টয়া।

‘হাউজফুল’র কর্ণধার সাজু মুনতাসির বলেন, ‘আমরা আনন্দিত যে ঈদের বিনোদন আয়োজনে সামিল হতে পেরেছি। আমি ধন্যবাদ জানাই আমার নির্মাতা ও প্রতিটি কাজের শিল্পী-কলাকুশলীদের। তারা বেশ কিছু ভালো মানের কাজ দিয়েছেন। যার ফিপব্যাকটা পাচ্ছি এখন। ভালো গল্প ও নির্মাণ থাকলে দর্শক যে উপভোগ করেন সেটার প্রমাণও পেলাম।’

তিনি আরও বলেন, ‘নানা শ্রেণি ও বয়সের দর্শকের টেস্টের প্রতি গুরুত্ব দিয়ে কিছু কাজ আমরা তৈরি করেছি। আমার বিশ্বাস মাবরুর রশিদ বান্না পরিচালিত চল্লিশ মিনিটে পাচটি শর্টফিল্ম ও রিংকু এবং হিমির নাটক দিনে দিনে আরও ছড়িয়ে যাবে সব দর্শকের কাছে।’

আসছে ঈদেও বর্ণিল আয়োজন নিয়ে হাজির হবে হাউজফুল, জানান সাজু মুনতাসীর।

Previous articleবিশিষ্ট সাংবাদিক, কলামিস্ট ও সাহিত্যিক আবদুল গাফফার চৌধুরী চলে গেলেন না ফেরার দেশে
Next articleঅভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মুখে ক্ষতবিক্ষত

Leave a Reply