বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। শুধু বলিউড নয় অভিনয়ের জাদু হলিউডেও দেখিয়েছেন। তার সিনেমা মানেই ব্যবসা সফল। তার রয়েছে অগণিত ভক্ত। কিছু দিন আগেই মাতৃত্বের স্বাদ নিয়েছেন প্রাক্তন বিউটি কুইন এই অভিনেত্রী।

সম্প্রতি তার ইনস্টাগ্রামে ক্ষতবিক্ষত মুখের ছবি শেয়ার করেছেন। ভাইরাল হয়েছে সে ছবি। অনেকে ভাবছেন নতুন সিনেমা। আবার কেউ কেউ ভাবছেন ঘটনাটা সত্যি কি?

প্রিয়াঙ্কা বুধবার ১৮ মে ‘সিটাডেল’ সেট থেকে ছবিটি শেয়ার করে লিখেছেন, ‘আপনারও কি কর্মক্ষেত্রে একটি কঠিন দিন ছিল?’

অনুরাগীরা তার এমন ছবি দেখে হতবাক। তার একজন ভক্ত বলেছেন, ‘কি হয়েছে তুমি ঠিক আছো’। অন্য এক ভক্ত লিখেছেন, ‘আপনি তো আমারে ভয় দেখিয়ে দিলেন।

আরেক জন লিখেছেন, ‘আমি ভেবেছিলাম আপনি আসলে আঘাত পেয়েছেন। আপনাকে ভালোবাসি প্রিয়াঙ্কা! আপনি কি কাজ করছেন তা দেখার জন্য অপেক্ষায় আছি।’

রুশো ব্রাদার্সের সায়েন্স ফিকশন সিরিজ ‘সিটাডেল’। আমাজন প্রাইম ভিডিওতে প্রকাশ পাবে সিরিজটি। প্রিয়াঙ্কা ছাড়াও এই সিরিজে রয়েছেন হলিউড তারকা রিচার্ড ম্যাডেন।

জানুয়ারিতে মেয়ে মালতি মেরি চোপড়া জোনাসের জন্মের পর ফের কাজে ফিরেছেন প্রিয়াঙ্কা। গত ডিসেম্বরে লন্ডনের শিডিউল শেষ করেছিলেন অভিনেত্রী।

প্রিয়াঙ্কার হাতে আছে অনেকগুলো সিনেমা। হলিউডে ‘এন্ডিং থিংস’, ‘ইটস অল কামিং ব্যাক টু মি’। পাশাপাশি বলিউডে পরিচালক ফারহান আখতারের ‘জি লে জারা’ সিনেমাতে ক্যাটরিনা এবং আলিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন এ অভিনেত্রী।

Previous articleঈদ আলোচনায় হাউজফুলের পাঁচ শর্টফিল্ম ও ২ নাটক
Next articleএবার শিল্পার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে অবৈধ অর্থ লেনদেনের অভিযোগ

Leave a Reply