শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
Uncategorized

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠী ঢাকা মাতাতে আসছেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৮ মে, ২০২২

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠী ঢাকা মাতাতে আসছেন। আগামী ২৮-৩০ রাজধানীর শেরাটন হোটেলে বসছে ‘বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড অ্যান্ড এক্সপো ২০২২’র আসর।

এই অনুষ্ঠানে পারফর্ম করবেন শিল্পা শেঠী। দেশের খ্যাতনামা কোরিওগ্রাফার সোহাগের কোরিওগ্রাফিতে স্টেজ মাতাবেন তিনি। শিল্পা শেঠীর পাশাপাশি ভারতের বেশ কয়েকজন জনপ্রিয় গায়ক এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করবেন। পাশাপাশি দেশের খ্যাতনামা তারকাদেরও পারফর্ম করতে দেখা যাবে।

এ ব্যাপারে কোরিওগ্রাফার সোহাগ বলেন, ‘আমি মাত্রই যুক্ত হলাম এই প্রজেক্টের সঙ্গে। শিল্পা শেঠী আগামী ৩০ জুলাই ঢাকা আসবেন। মিরর ম্যাগাজিন আয়োজিত বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড অনুষ্ঠানের চিফ গেস্ট হিসেবে ঢাকা আসছেন তিনি। অনুষ্ঠানে তিনি পারফর্ম করবেন। উনার সঙ্গে বাংলাদেশের দুজন পারফর্ম করবেন, তবে তাদের এখনো চূড়ান্ত করা হয়নি। আশা করছি ভালো কিছু হবে’।

মিরর ম্যাগাজিনের ম্যানেজিং এডিটর রাজিব বলেন, ‘শিল্পা শেঠী ঢাকায় আসার জন্য সম্মতি দিয়েছেন। তিনি বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ডের চিফ গেস্ট হবেন। এখন ঢাকায় আসার জন্য সরকারি পারমিশনসহ সকল প্রসেস চলছে। এগুলো ফাইনাল হলেই আমরা কনফার্ম করতে পারবো’।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ