শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
Uncategorized

অনন্ত-বর্ষা বলিউডের তারকা দম্পতি অভিষেক-ঐশ্বরিয়ার সঙ্গে সময় কাটালেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৮ মে, ২০২২

বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় উৎসব কান ফিল্ম ফেস্টিভ্যালে গিয়ে দ্যুতি ছড়াচ্ছেন ঢালিউডের তারকা দম্পতি অনন্ত জলিল-বর্ষা। সেখানে তারা বলিউডের তারকা দম্পতি অভিষেক-ঐশ্বরিয়ার সঙ্গে আনন্দঘন মুহূর্ত কাটিয়েছেন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ওই মুহূর্তের স্থিরচিত্র শেয়ার করেছেন অনন্ত জলিল।

ক্যাপশনে লিখেছেন, ‘ঢালিউড ও বলিউডের তারকারা একসঙ্গে। ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সঙ্গে সময় কাটাচ্ছেন অনন্ত জলিল ও খাদিজা পারভীন বর্ষা।’

অনন্ত জলিলের পোস্টটি মুহূর্তেই ভাইরাল হয়েছে। মাত্র আধা ঘন্টায় পোস্টটিতে ১২ হাজারের বেশি নেটজনতা প্রতিক্রিয়া জানিয়েছেন। প্রায় চার শ’ নেটাগরিক তাদের মন্তব্য জানিয়েছেন। এ ছাড়াও পোস্টটি অনেকেই শেয়ার করছেন।

কানের এবারের আসরে ‘দিন: দ্য ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা দুটি নিয়ে হাজির হয়েছেন অনন্ত-বর্ষা। সেখানে সিনেমা দুটির ট্রেলার দেখানো হবে।

প্রসঙ্গত, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন: দ্য ডে’। প্রযোজনার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন অনন্ত জলিল। ইরানের পরিচালক মুর্তজা অতাশ জমজমের পরিচালনায় এতে তার সঙ্গী হয়েছেন বর্ষা।

অন্যদিকে বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় নির্মিত ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাতেও জুটি বেঁধেছেন অনন্ত জলিল ও বর্ষা। সিনেমাটি পরিচালনা করেছেন ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ