বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
Uncategorized

শাকিব-পূজার প্রেমের গুঞ্জন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৬ মে, ২০২২

ঈদে বাংলা চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান অভিনীত দুইটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। যার মাঝে নির্মাতা এস এ হক অলিক পরিচালিত ‘গলুই’ সিনেমাটি। সরকারি অনুদানে নির্মিত এই চলচ্চিত্রটিতে শাকিব খানের বিপরীতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন নায়িকা পূজা চেরী।

চলচ্চিত্রটির শুটিং শুরু হওয়ার কিছুদিন পরই গুঞ্জন শোনা যায় শাকিব খান ও পূজা চেরীর প্রেম নিয়ে। ঢাকাই চলচ্চিত্রের এই সুপারস্টার বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন। অনেকেই বলছেন নায়িকা পূজা চেরীও নাকি আমেরিকা যাওয়ার জন্য বেশ পায়তারা করছেন। আর এই খবরের পর অনেকেই দুইয়ে দুইয়ে চার মেলানোর চেষ্টা করছেন।

এদিকে শুটিংয়ের মাঝে প্রেম। বিষয়টি কতটুকু সত্য তা জানতে ‘গলুই’ ছবির পরিচালকের সাথে কথা হয় তিনি বলেন, আমি তেমন কিছুই দেখিনি বা শুনিনি। শুটিংয়ের শুরু দিকে তেমন ভাবে কেউ কারও সাথে কথাও বলেনি। তবে যখন দুইজনের একসাথে বিভিন্ন সিন ছিলো এরআগে তাঁরা নিজেদের মাঝে রিহার্সেল করেছেন। তবে ঢাকায় আসার পর তাঁদের সম্পর্ক কোন অবস্থানে আছেন তা আমি জানি না।

উল্লেখ্য, ‘গলুই’ সিনেমাটিতে দেখা যাবে গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্প। শাকিব-পূজা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন আজিজুল হাকিম, আলী রাজ, সুচরিতা, সমু চৌধুরী প্রমুখ। ২০২০-২১ অর্থবছরে অনুদান পাওয়া সিনেমাটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ