বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
Uncategorized

কোন দিকে যাচ্ছে পূজার ক্যারিয়ার?

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৫ মে, ২০২২

এবার ঈদে মুক্তি নায়িকা পূজা চেরী অভিনীত দুইটি ছবি মুক্তি পেয়েছে। একটি নির্মাতা এস এ হক অলিক পরিচলিত ‘গলুই’ ও অন্যটি এ রহিমের ‘শান’। দুইটি ছবিতে তাঁর সাথে নায়ক হিসেবে অভিনয় করেছেন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ও বর্তমান সময়ের আলোচিত নায়ক সিয়াম আহমেদ।

মুক্তি পাওয়া দুইটি ছবি নিয়ে চলছে বেশ আলোচনা। শাকিব খান দেশের বাইরে থাকলেও নানাভাবে তিনি তাঁর অভিনীত ‘গলুই’ ও ‘বিদ্রোহী’র প্রচারণা চালাচ্ছেন। ঠিক তেমনই নায়ক সিয়াম আহমেদও তাঁর অভিনীত ‘শান’ ছবির মুক্তির আগে থেকে পরে সব সময় সশরীরে মাঠে নেমে ছবির প্রচারণা করছেন। ঘুরে বেড়াচ্ছেন দেশের বিভিন্ন জায়গায়। তবে নায়িকা পূজা চেরীর ক্ষেত্রে দেখা যাচ্ছে ভিন্ন চিত্র। ছবি মুক্তির আগে থেকেই ‘শান’ ছবি নিয়ে তেমন কোনো আগ্রহ দেখা যায়নি তাঁর। তবে শাকিবের সাথে অভিনয় করা ‘গলুই’ নিয়ে বেশ প্রচারণায় মেতেছিলেন তিনি। যা ‘গলুই’ মুক্তির পরেও লক্ষ করা গিয়েছে। যদিও বড় পর্দায় তাঁর প্রথম নায়ক সিয়াম। তবে ‘শান’ ছবির প্রচারণায় তাঁকে দুই একবার দেখা গিয়েছে।

এদিকে ‘শান’ ছবিটি নায়ক নির্ভর চলচ্চিত্র। নতুন এই সিনেমাটিতে পূজার উপস্থিতি তেমন নেই। অনেকেই মনে করছেন তাঁর এই উপস্থিতি কম থাকার কারণেই হয়তো তাঁর এই অনাগ্রহ। তবে অন্যদিকে আবার শোনা যাচ্ছে ভিন্ন এক কথা। চলচ্চিত্র পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে শাকিব খান ও পূজাকে নিয়ে নতুন গুঞ্জন। যদিও তেমনভাবে এর সত্যাতা এখনো পাওয়া যায়নি।

শাকিব খান বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন। গুঞ্জন শোনা যাচ্ছে নায়িকা পূজা চেরীও নাকি আমেরিকা যাওয়ার জন্য বেশ পায়তারা করছেন। আর এই খবরের পর অনেকেই দুইয়ে দুইয়ে চার মেলানোর চেষ্টা করছেন।

এদিকে সম্প্রতি যমুনা ব্লকবাস্টারে ‘শান’ সিনেমার গেট টুগেদার অনুষ্ঠিত হয়। যেখানে ছবির নায়ক সিয়ামসহ আরও উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার অব্দুল আজিজ, আরেফিন শুভ, রিয়াজ, রোজিনা, অঞ্জনা, তারিক আনাম খানের মতো বড় বড় তারকারা। তবে উপস্থিত ছিলেন না পূজা। যদিও তিনি গণমাধ্যমে প্রকাশ হয়েছিলো বেশ অসুস্থ তিনি। সত্যই কী অসুস্থ ছিলেন তিনি?

বেশ কিছু সূত্রের মাধ্যমে জানা গেছে জাজ মাল্টিমিডিয়া অর্থাৎ যেই প্রযোজনা প্রতিষ্ঠানের হাত ধরে বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক হয়েছিলো সেই প্রতিষ্ঠানের সাথে তাঁর সম্পর্কের অবনতি হয়েছে। যার ফলশ্রুতিতে সেদিনের অনুষ্ঠানে দেখা যায়নি পূজা চেরীকে।

এদিকে পূজাকে নিয়ে মিডিয়া পাড়ায় নানা আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। পূজার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ অনেকেই। তবে পূজার বর্তমান কিছু কর্মকান্ডে অনেকেই মনে করছেন এইভাবে চলতে থাকলে পূজার ক্যারিয়ারে ভাটা পড়তে বেশি সময় লাগবে না।

উল্লেখ্য, শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর জাজ মাল্টিমিডিয়ার নূরজাহান (২০১৮) চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক ঘটে। একই বছর তিনি ব্যবসা সফল পোড়ামন-২ ও দহন চলচ্চিত্রে অভিনয় করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ