বাংলা সিনেমার চলতি সময়ের চিত্রনায়ক জিয়াউল রোশান ও চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। নায়ক হিসেবে দর্শক-সমালোচকের আস্থা গড়ে নিয়েছেন এই প্রজন্মের নায়ক রোশান। বেশ কিছু আলোচিত সিনেমায় অভিনয় যেমন করেছেন তেমনি কিছু সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়।

অন্যদিকে, নায়িকা বুবলী চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে টানা সিনেমার জুটি ভেঙ্গে কাজ করছেন রোশান ও আদরদের মতো এই প্রজন্মের নায়কদের সঙ্গে। নতুন খবর হলো, ‘প্রেম পুরাণ’ শিরোনামের সিনেমার মাধ্যমে আবারও জুটি বাঁধলেন রোশান ও বুবলী। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করবেন মাসুদ মহিউদ্দিন ও মাহমুদ হাসান শিকদার।

বুবলীর সঙ্গে আবারও নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে রোশান বলেন, পরিচালক ও প্রযোজকেরা আমাদের দুজনকে নিয়ে সিনেমা বানাতে আগ্রহী হচ্ছেন। আমারও মনে হচ্ছে, বুবলীর সঙ্গে আমার চমৎকার একটা বোঝাপড়া তৈরি হয়েছে, যা কাজের ক্ষেত্রে খুবই আরামদায়ক। বুবলীর সময়জ্ঞান ও সিরিয়াসনেস আমার ভীষণ ভালো লেগেছে। একজন সহশিল্পী যখন যেকোনো কাজের ক্ষেত্রে আন্তরিক থাকেন, তখন কাজ করেও বেশ ভালো লাগে।

বুবলী বলেন, প্রতিনিয়ত নিজেকে নতুন সব চরিত্রে দেখার প্রবল আগ্রহ থেকে ‘প্রেম পুরাণ’ চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হওয়া।

রোশান-বুবলী জুটির প্রথম সিনেমা ‘চোখ’। এরপর তারা জুটি বেঁধে অভিনয় করছেন ‘রিভেঞ্জ’, ‘বিট্রে’ ও ‘মায়া: দ্য লাভ’ সিনেমায়। বর্তমানে সিনেমাগুলো নির্মাণাধীন রয়েছে। চলতি বছরই কয়েকটি সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে।

রোশান অভিনীত মুক্তির অপেক্ষায় আছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আশীর্বাদ’, ফরিদুল হাসানের ‘কর্পোরেট’, দীপঙ্কর দীপনের ‘অপারেশন সুন্দরবন’, অনন্য মামুনের ‘সাইকো’, নাদের চৌধুরীর ‘জ্বীন’ সিনেমাগুলো।

অন্যদিকে, বুবলী অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘ক্যাসিনো’, ‘তালাশ’, ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামের সিনেমাগুলো। পরিচালক মাহমুদ হাসান শিকদার জানান, আগামী এপ্রিলে ‘প্রেম পুরাণ’ সিনেমাটির শুটিং শুরু হবে।

Previous articleজাজ মাল্টিমিডিয়ার কর্ণধার ও প্রযোজক আব্দুল আজিজ প্রকাশ্যে এলেন
Next articleভারতীয় অভিনেত্রী ও মডেল সাহানার ঝুলন্ত মরদেহ উদ্ধার

Leave a Reply