শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
Uncategorized

প্রশংসা কুড়াচ্ছে ফারহান-মাহির ‘প্রয়োজন’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২

বর্তমানে বেশ কয়েকজন তরুণ অভিনয়শিল্পী অনবদ্য অভিনয় করে দর্শক মনে জায়গা করে নিয়েছেন। তাদের মধ্যে অন্যতম মুশফিক আর ফারহান ও সামিরা খান মাহি। সময়ের এই দুই দর্শকপ্রিয় মুখ জুটি বেঁধে অভিনয় করেছেন পারিবারিক হৃদয়স্পর্শী গল্পে নির্মিত নাটক ‘প্রয়োজন’- এ।

নাটকটি মুক্তি পাওয়ার পর থেকে প্রশংসা কুড়াচ্ছে অন্তর্জালে। প্রশংসিত হয়েছে তাদের সাবলীল অভিনয়। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন তরুণ নির্মাতা মেহেদী হাসান হৃদয়।

প্রাণ ডাল নিবেদিত ফারহান-মাহি জুটির নতুন এই নাটকটি জি-সিরিজের ঈদ আয়োজনে রোববার (৯ মে) অবমুক্ত হয়েছে। অবমুক্ত হওয়ার পর থেকেই দর্শকের নজর কেড়েছে এটি। প্রতিনিয়ত বাড়ছে এর ভিউ।

নাটকের গল্পে তুলে ধরা হয়েছে বিদেশের মাটিতে অমানবিক কষ্টের গল্প, যা আমাদের সমাজের চেনা গল্প। তবুও পরিবার বুঝতে চায় না সেই কষ্টের কথা। তাদের চাহিদা পূরণ না করতে পারায় সুখের ঘরে নেমে আসে কালো আধার। গল্পে সমাজের বাস্তব চিত্র তুলে ধরা হয়েছে। এমন গল্প আমাদেরই।

নাটকটি নিয়ে ফারহান-মাহির ভাষ্য, ‘প্রবাসীর কষ্ট কেউ বুঝে না। তারা পরিবারের জন্য রাতদিন পরিশ্রম করেও সবার মন জয় করতে পারে না। মেটাতে পারে না তাদের নানা প্রয়োজন। কিন্তু কখনো ভাবে না বিদেশের মাটিতে তার সন্তান কিংবা ভাই কতটুকু সুখে আছে। ঠিক মতো খেতে পারে কি না। এমন ঘটনা আমাদের সমাজে প্রতিনিয়ত দেখা যাচ্ছে। দর্শক নাটকটি এত পছন্দ করবে ভাবতে পারিনি। অল্প সময়ের মধ্যে বেশ সাড়া পাচ্ছি।’

প্রবাস জীবনের গল্পের নাটকটিতে শফিকুল চরিত্রে অভিনয় করেছেন মুশফিক ফারহান আর শারমিন চরিত্রে সামিরা খান মাহি। এছাড়া আরও অভিনয় করেছেন খালেদা আক্তার কল্পনা, রিফাত চৌধুরী, হিমে হাফিজ, সানজিদা মিলা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ